কুমিল্লার মুরাদনগরে স্বতস্ফর্ত হরতাল চলছে: গ্রেফতার ২

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল, সারাদেশে হত্যা গুম ও নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রতাহার ও মুক্তির দাবীতে সারাদেশ ব্যাপী ২য় বারের মত ১৮ দলীয় জোটের ৬০ ঘন্টা ৩ দিনের হরতালের ২ম দিনে মঙ্গলবার মুরাদনগর উপজেলার বিভিন্ন স্থানে সড়কের মধ্যে ট্যায়ারে আগুন ও হরতালের সমর্থনে বিক্ষিাভ মিছিলের মধ্য দিয়ে চলছে। হরতালের পূর্বরাতে বিএনপির ২ সমর্থকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।
গ্রেফতার কৃতরা হলেন, উপজেলার জয়নগর গ্রামের মরম আলীর ছেলে মো: ইদন মিয়া(৩৫) ও একই গ্রামের মৃত আ: বাতেনের ছেলে মো: জাকির হোসেন(৩২)।
উপজেলায় ২য় দিনে হরতালের সমর্থনে কোথাও কোন পিকেটিং ছাড়াই স্বতঃস্ফুর্ত ও শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হয়েছে। হরতালের সমর্থনে সব ধরনের যানবাহন ও দোকানপাট বন্ধ রাখে। দুপুর দেড়টার দিকে হরতালের সমর্থনে উপজেলার ১৮ দলীয়জোট মিছিল বাহির করে। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলটিতে বিএনপি অঙ্গ-সংগঠনের নেতাকর্মী সহ ১৮দলীয় জোটের নেতা কর্মীরা অংশনেয়।
উপজেলার কোম্পানীগঞ্জ, রামচন্দ্রপুর , মুরাদনগর ও বাখরাবাদ বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যায়নি বলে বাস টার্মিনাল সুত্রে জানা যায়।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply