কুমিল্লায় শিবিরের হরতাল পালন

কুমিল্লা প্রতিনিধি :–

কেয়ারটেকার সরকার ব্যবস্থা পূণর্বহালের দাবিতে ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬০ ঘন্টা হরতালের ১ম দিনে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণ এর উদ্যোগে বিভিন্ন উপজেলায় হরতালের সমর্থনে মিছিল ও পিকেটিং করা হয়েছে।

জেলা সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে ঢাক-চিটাগাংগ কুমিল্লা বিশ্বরোডে বিক্ষোব মিছিল ও সড়ক অবোরধ করে শিবির কর্মীরা। এই সময় উপস্থিত ছিলেন সদর দক্ষিন এর জমায়াত সেক্রেটারী সরওয়ার কামাল,সাবেক জেলা সভাপতি ঈসরাইল মজুমদার,জেলা অফিস সম্পাদক মহসীন কবির থানা সভাপতি ইকবাল হাসান.ইব্রাহিম খলিল,আব্দুর রব।
জেলা অর্থ সম্পাদক আমজাদ হোসেন রোমন,প্রশিক্ষন সম্পাদক মোশারোফ হেসেন ও চৌদ্দগ্রাম উপজেলা সভাপতি সাহাব উদ্দিন নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজার, মিয়ার বাজার। জেলা প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন এর নেতৃত্বে নাথেরটেুয়া,বিপুলাসার। নাঙ্গলকোট উপজেলা সভাপতি যোবায়ের ফয়সালের নেতৃত্বে নাঙ্গলকোটের লুদুয়ায়। জেলা সেক্রেটারী আব্দুর রব ফারুকী ও লাকসাম উপজেলা সভাপতি শাহাদাত হোসাইনের নেতৃত্বে লাকসাম বাইপাস। এছাড়াও জেলা সাহিত্য সম্পাদক আরিফ খান এর নেতৃত্বে লাকসামের বিজরা, মুদাফ্রগঞ্জ, বরুড়া উপজেলা সভাপতি মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বরুড়া বাজার সদর উত্তর সভাপতি আবদুর রব এর নেতৃত্বে সদর দক্ষিণ চৌয়ারা বাজার সদর পূর্বের সভাপতি ইব্রাহিম খলিল এর নেতৃত্বে সুয়াগাজীসহ দক্ষিণ জেলা বিভিন্ন স্থানে হরতালের পিকেটিং করা হয়। দক্ষিণ জেলার জামায়াতের আমীর আব্দুস সাত্তার শিবির সভাপতি মু. জয়নাল আবেদীন ১৮ দলীয় জোটের ডাকা হরতাল স্বতস্ফুর্তভাবে পালন করার জন্য কুমিল্লার সকল জনতাকে অভিন্দন জানান এবং আগামীদিনের সকল কর্মসূচীতে আরো সক্রিয় ভূমিকা পালন করার মাধ্যমে এই জালিম সরকারের পতন ত্বরান্বিত করার আহ্বান জানান।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply