কুমিল্লার দেবিদ্বারে ১৮ দলের শান্তিপূর্ণ হরতাল পালিত

আব্দুল্লাহ আল মোমেন, দেবিদ্বার :–

নির্দলীয়-নিরপেক্ষ সরকারের দাবিতে সোমবার ভোর ৬টা থেকে বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত টানা ৬০ ঘণ্টার হরতাল শুরু করেছে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট। সোমবার সকাল থেকে কুমিল্লা-সিলেট মহা-সড়কের বিভিন্ন স্থানে হরতালের পক্ষে শান্তিপূর্ন ভাবে মিছিল করেছে দেবিদ্বার উপজেলা বিএনপি এবং এর অঙ্গ-সংগঠন।
জানা যায়, কুমিল্লা-সিলেট মহা সড়কের ভিরাল্লায় পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক অধ্যাপক সুলতান কবির আহম্মেদ ও যুবদলের সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনের নেতৃত্বে মিছিল করে সড়ক অবরোধ করে রাখে নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল নেতা মোঃ নুরুজ্জামান, মোহাম্মদ আলী, এসএম ইমরান হাছান ।

দেবিদ্বার পৌর সদরে উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ মিজানুর রহমান আখন্দের নেতৃত্বে মিছিল করে। ওই সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপি নেতা মোঃ সুদন ডিলার, সাহেব আলী মেম্বার, পৌর ছাত্রদল নেতা মোঃ রেজাউল করিম সুমন।

অপরদিকে বারেরায় পৌর ছাত্রদল সভাপতি মোঃ মনিরুল ইসলাম নিজামীর নেতৃত্বে মিছিল ও সড়ক অবরোধ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল কাইয়ুম, পৌর যুবদল সভাপতি মোঃ মহিউদ্দিন সরকার (ভিপি মাহফুজ), যুবদল নেতা কামাল হোসেন, হাজী মোঃ মনিরুল ইসলাম। পৌর এলাকার পোনরায় ছাত্রদল নেতা মোঃ ইমরান খান রিপনের নেতৃত্বে টায়ারে আগুন লাগিয়ে সড়ক অবরোধ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply