নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা মেনে নিয়ে সংলাপে বসুন ………. এমকে আনোয়ার

নাজমুল করিম ফারুক :–

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা মেনে নিয়ে সংলাপে বসুন। তা না হলে যে কোন মূল্যে সাধারণ জনগণ পাতানো নির্বাচন প্রতিহত করবে। ৬০ ঘন্টার হরতালে বিরোধীদলীয় নেতাকর্মীদের হত্যা, নির্যাতন, মামলা দায়ের ও ভ্রাম্যমাণ আদালতে সাজার প্রতিবাদে ও আটকৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে তিতাস উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত আজ ২ নভেম্বর শনিবার ইভা কিন্ডার গার্টেন মাঠে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার একথা বলেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার পঞ্চদশ সংশোধনী করে সাধারণ জনগণের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। বিএনপি ক্ষমতায় আসলে এ পঞ্চদশ সংশোধনীকে রাস্তায় ফেলে দেয়া হবে। এমকে আনোয়ার আরো বলেন, আওয়ামীলীগ সরকার একতরফা নির্বাচন করার ফন্দি না এঁকে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা মেনে নিলে ৬০ ঘন্টার হরতালে আমাদের ২০ জন কর্মী মারা যেত না, গত ৩/৪ বছরে এত মানুষ ক্ষতিগ্রস্ত হতো না। ভারত, ক্যানাডা, আমেরিকায় নিজের আত্মীয়দের কাছে বাংলাদেশের সম্পদ পাচার না করে দেশের মানুষের কথা চিন্তা করে তাদের দাবীর প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা মেনে নিতে শেখ হাসিনাকে আহ্বান জানান এবং যে কোন আন্দোলনের জন্য বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন।
উক্ত বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, আলী হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, উপজেলা কৃষকদল নেতা ইঞ্জিনিয়ার আঃ লতিফ সরকার, উপজেলা জাসাসের সভাপতি মেহেদী হাসান সেলিম, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাদুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply