৭ নভেম্বর সরকারী ছুটি পূনর্বহালের দাবীতে লেবার পার্টির সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা প্রতিনিধি :–

৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসে সরকারী ছুটি পূর্নবহালের দাবী জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন- ৭নভেম্বর জাতীয় রাজনীতির ইতিহাসে টার্নিং পয়েন্ট। স্বাধীনতা-সার্বভৌমত্ব সুরক্ষা, বহুদলীয় গনতন্ত্রের পথ সুগম করা এবং বাক স্বাধীনতার নতুন সূর্যোদয় হয়েছিলো এ মহান দিনে। দেশের বর্তমান ক্রান্তিকালে তথা গনতন্ত্রের দু:সময়ে আওয়ামী ফ্যসিবাদের বিরুদ্ধে ৭ নভেম্বরের চেতনায় দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে প্রতিরোধ সংগ্রাম গড়ে তুলতে হবে।

তিনি বলেন- ১৯৭৫ সালের ৭ নভেম্বর দেশপ্রেমিক জনগন ও সশস্ত্র বাহিনীর অকুতোভয় সদস্যদের ঐতিহাসিক সংহতি ও মহান বিপ্লবের মাধ্যমে আমাদের মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুরক্ষিত হয়। জাতীয় ইতিহাসের সদ্ধিক্ষনে জনগনের আশা-আকা্খংার মূর্ত প্রতিক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের উপর সংকট উত্তরন ও জাতীয় উন্নয়নের দায়িত্ব অর্পিত হয়। দেশের বর্তমান ক্রান্তিকালে শহীদ জিয়া প্রদর্র্শিত দেশপ্রেমের চেতনায় অনুপ্রানিত হয়ে কর্ষ্টাজিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করতে হবে। খুদকুড়ো পুষ্ট ভিনদেশী অপশক্তির দালাল সেবাদাসদের প্রতিহত করতে হবে। তাই দেশের জাতীয় ঐক্য ও সংহতি রক্ষায় ৭নভেম্বর সরকারী ছুটি পূনর্বহাল দেশপ্রমিক শক্তির প্রানের দাবী।
তিনি আজ (শনিবার) বেলা ৩টায় মেজর জলিল মিলনায়তনে ৭ নভেম্বরের ছুটি পূনর্বহালের দাবীতে আয়োজিত সাংবাদিক সম্মেলনে সভাপতির বক্তব্যে একথা বলেন।
সম্মেলনে এসময় লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদি,ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, যুগ্ম মহাসচিব এ্যাড.আমিনুল ইসলাম রাজু, ঢাকা মহানগর সভাপতি মোঃসামসুদ্দিন পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদ খান, খোন্দকার মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক আব্দুর রহমান খোকন,মাওলানা আনোয়ার হোসেনও ছাএনেতা আলী হোসেন রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply