শুটিং শুরুর আগেই তিন সিনেমায় মিষ্টি

ঢাকা :–

মডেলিং উপস্থাপনার পর চলচ্চিত্রের নাম লেখাতে না লেখাতেই রীতিমতো চিত্রনায়িকা বনে যাচ্ছেন মিষ্টি জান্নাত। শুধু কী তাই! ছবির শুটিং শুরুর আগেই তিন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চলচ্চিত্রের নতুন এই বাসিন্দা। গত সপ্তাহে ওয়াজেদ আলী সুমনের ‘পাত্রী চাই’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রার শুরু হয় মিষ্টির। এ ছবিতে বাপ্পির বিপরীতে অভিনয় করবেন তিনি। কিন্তু এছবির শুটিং শুরু না হতেই গত ৩১ নভেম্বর (বৃহস্পতিবার) মিষ্টি চুক্তিবদ্ধ হলেন ‘লাভ এক্সপ্রেস’ নামের আরো একটি ছবিতে। শাহাদত হোসেন লিটন পরিচালিত এ ছবিতেও বাপ্পি চৌধুরীর সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করবেন তিনি। ছবির গল্প লিখেছেন আব্দুল্লাহ জহীর বাবু এবং প্রযোজনা করছেন মোশারফ হোসেন। আর ছবির সার্বিক তত্বাবধানে থাকবে জাজ মাল্টিমিডিয়া। লাভ এক্সপ্রেস ছবিতে একজন বড়লোকের মেয়ের চরিত্রে অভিনয় করবেন বলে জানালেন মিষ্টি। তিনি বলেন, এ ছবির শুটিং শুরু হবে চলতি মাসের ১৬ তারিখ থেকে।

মিষ্টির কাছ থেকে জানা গেলো, এ দুই ছবি ছাড়াও জাজ মাল্টিমিডিয়ার ব্লাঙ্ক চেক নামের নতুন একটি ছবিতে কাজ করার বিষয়টি চূড়ান্ত হয়েছে। সবগুলো ছবিতেই মূল নায়িকার চরিত্রে অভিনয় করবেন তিনি। চলচ্চিত্রের শুরুটা জাঁকজমকই হচ্ছে মিষ্টির।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply