বিএনপি সংলাপ ও নির্বাচনে না এলে প্রমাণ হবে তারা সুষ্ঠু নির্বাচন চায় না: —-পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি

চাঁদপুর প্রতিনিধি :–

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে যত নির্বাচন হয়েছে সবগুলো সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। আগামী সংসদ নির্বাচনও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। তা জেনেও বিএনপি সংলাপ ও নির্বাচনে না এলে প্রমাণ হবে তারা সুষ্ঠু নির্বাচন চায় না। তিনি আরো বলেন, বিএনপি গণতন্ত্র ধ্বংস করে পেছনের দরজা দিয়ে ক্ষমতার যেতে চায়।

পররাষ্ট্রমন্ত্রী শুক্রবার সকালে চাঁদপুরের হাইমচরে এক মহিলা সমাবেশে অংশগ্রহণের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, বিরোধী দলীয় নেত্রীকে আলোচনার জন্য প্রধানমন্ত্রী উদ্যোগ নিয়ে আমন্ত্রণ জানিয়েছেন কিন্তু বিরোধী দল তাতে সাড়া না দিয়ে ধবংসাত্মক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

এর আগে মন্ত্রী পুরানবাজারে ২৮ অক্টোবর বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষে নিহত কিশোর আরজুর বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের শান্তনা দেন।

এ সময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply