কুমিল্লার চান্দিনায় ডাকাতিকালে ৩ ডাকাত আটক

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

চান্দিনায় সড়কে ডাকাতিকালে তিন ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ভোরে চান্দিনা উপজেলার চান্দিনা-রামমোহন সড়কের কাটাখোলা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লার বরুড়া উপজেলার খোসবাস ইউনিয়নের দক্ষিণ হোসেনপুর গ্রামের আবুল হক এর ছেলে নজরুল ইসলাম (৪২), একই উপজেলার গইনখালী গ্রামের আবু তাহের এর ছেলে বাকি বিল্লাল (২০), একই গ্রামের ইউনুছ মিয়ার ছেলে কাউসার হোসেন (২০)।

স্থানীয়রা জানান, ‘বুধবার গভীর রাত থেকে চান্দিনা-রামমোহন সড়কের কাটাখোলা এলাকায় রাস্তার উপর গাছ ফেলে ডাকাতি শুরু করে তারা। বরুড়া উপজেলার নবীপুর গ্রামের সৌদী প্রবাসী এরশাদ শাহজালাল বিমানবন্দর থেকে মাইক্রোবাস যোগে বাড়ি ফেরার সময় বৃহস্পতিবার ভোরে ডাকাতদের হামলার স্বীকার হয়।

ডাকাতদল ৫ হাজার সৌদী রিয়াল, ৩০ হাজার টাকা, ১২টি মোবাইল সেট, ¯¦র্ণালংকারসহ সকল মালামাল লুটে নেয়। এসময় আশ-পাশের লোকজন ডাকাতি টের পেয়ে ধাওয়া করে তিন ডাকাতকে আটক করে গণধোলাই দেয়।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) হুমায়ূন কবির জানান, ‘ঘটনাস্থলটি চান্দিনা ও বরুড়া উপজেলার সীমান্তবর্তী এলাকায় হওয়ায় বরুড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে তিন ডাকাতকে উদ্ধার করেন। বৃহস্পতিবার দুপুরে বরুড়া থানা থেকে তাদেরকে চান্দিনা থানায় হস্তান্তর করা হয়। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply