ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন লাইনচ্যুত : নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় চট্টগ্রাম মেইলের বগি লাইনচ্যুত হয়ে দুইজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

বুধবার রাত সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-নেত্রকোনার মোস্তাকিন (২৫) এবং কিশোরগঞ্জের ঈশ্বরগঞ্জের নুরুল আমীন (৪৫)। আহতদের আখাউড়া রেলওয়ে হাসপাতাল এবং ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আখাউড়া রেলওয়ে থানার ওসি মো. সাইদুল ইসলাম জানান, আখাউড়া রেল জংশন কলোনি এলাকা অতিক্রম করার সময় চট্টগ্রামগামী ট্রেনটির একটি বগি লাইন থেকে বেরিয়ে উল্টে যায়। এতে ভেতরের যাত্রীরা ছিটকে পড়েন।

এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা বন্ধ ছিলো। দুর্ঘটনার পর লাইন বন্ধ হয়ে যাওয়ায় ঢাকাগামী আন্তনগর ট্রেন ‘তূর্ণা নিশীথা’গঙ্গা সাগর রেলে স্টেশনে এবং চট্টগ্রামগামী ‘তূর্ণা নিশীথা’ব্রাহ্মণবাড়িয়ায় আটকা পড়ে।

উদ্ধারকারী ট্রেন ও ফায়ার ব্রিগেড কর্মীরা লাইন থেকে দুর্ঘটনাকবলিত বগি সরিয়ে নিলে সকালপৌনে ৯টার দিকে আবার ট্রেন চলাচল শুরু হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply