বিশেষ প্রতিবেদনের জন্য সম্মাননা পেলেন সাংবাদিক আকতার হোসেন ভূঁইয়া

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:–

ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রথম দৈনিক “দৈনিক ব্রাহ্মণবাড়িয়া’র বিশেষ সংবাদদাতা আকতার হোসেন ভূঁইয়া শুভেচ্ছা স্মারক পেয়েছেন। ২০১২-২০১৩ বর্ষে বিশেষ প্রতিবেদনের জন্য তাকে এই শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। শনিবার সকালে দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে পত্রিকার সম্পাদক আলহাজ্ব মোঃ নূরুল হোসেন আকতার হোসেন ভূঁইয়াকে শুভেচ্ছা স্মারক ( ক্রেস্ট) ও নগদ অর্থ প্রদান করেন। প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন পত্রিকার নির্বাহী সম্পাদক দেওয়ান ফয়জুন নাহার, যুগ্ম সম্পাদক স.ম. সিরাজুল ইসলাম, বার্তা সম্পাদক আবদুন নূর ও প্রধান প্রতিবেদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা। প্রতিনিধি সম্মেলনে জেলার ৯টি উপজেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আকতার হোসেন ভূঁইয়া নাসিরনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক’ এবং অনলাইন পত্রিকা কুমিল্লা ওয়েবে‘র নাসিরনগর উপজেলা সংবাদদাতা হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন।
এদিকে আকতার হোসেন ভূঁইয়া শুভেচ্ছা স্মারক পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন নাসিরনগর প্রেসক্লাবের সভাপতি মোঃ আজিজুর রহমান চৌধুরীসহ ও প্রেসক্লাবের নেতৃবৃন্দ। সাংবাদিকবৃন্দ আকতার হোসেন ভূঁইয়ার পেশাগত সফলতা কামনা করেন।

Check Also

নাসিরনগরে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন রেড ক্রিসেন্ট

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– সরকারি-বেসরকারি ত্রাণ সহায়তার পর এবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের মানুষের পাশে ...

Leave a Reply