“গোপনে বিয়ে করলেন সীমানা”

স্টাফ রিপোর্টার :–

জনপ্রিয় অভিনেত্রী সীমানা গোপনে বিয়ে করলো একই গ্রামের সমাপ্তি মাসুক’কে। দীর্ঘদিন নিজেদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। অবশেষে পরিবারের সম্মতি ছাড়া নিজেরাই ভেগে গিয়ে বিয়ের কাজটি সম্পনè করেন। দুই পরিবারের কেউই তাদের গ্রহন না করলে বিয়ের প্রথম রাতেই থাকতে হয় সমাপ্তির দুলাভাইয়ে বাড়ীতে। বাড়ীতে দুলাভাই ছাড়া কেউ না থাকাতে এবং সীমানাকে এই বাড়ীতে রেখে পরিস্থিতি বোঝার জন্যে কাউকে কিছু না বলে চলে যান সমাপ্তি। এদিকে পরের দিন সকাল হলে পাশের বাড়ীর এক মহিলা এসে দেখতে পায় বাড়ীতে দুলাভাই ও সীমনা ছাড়া আর কেউই নেই। বিষয়টা মহিলার কাছে ঠিক ভালো মনে না হলে পুরো গ্রাম জুড়ে ব্যাপক আলোচনার ঝড় তোলে।

ঘটনাটি সীমানার বাস্তব জীবনের নয়। ঈদের বিশেষ নাটক “লাভ মেরেজে”এ জুঁই নামের এমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। তার বিপরিতে সমাপ্তি করেছেন স্বপন চরিত্রে। আর দুলাভাই চঞ্চল চৌধুরী। নাটকটি রচনা করেছেন বুন্দাবন দাস ও পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকটি প্রসঙ্গে সীমানা বলেন, গল্পটি অনেক চমৎকার। অনেক মজা পেয়েছি। ভয় পেয়েছিলাম যখন রাতের অন্ধকারে সমাপ্তি ভাইয়ের বাই-সাইকেলে ভাগতে হবে। কারন আমি বাই-সাইকেলে উঠতে এত ভয় পাই যে পরিচালক দীপু ভাইকে কিছুটা বলেছিলামও। কিন্তু ওনার যে কথা সেই কাজ। অত:পর উঠলাম সাইকেলে, প্রথম কয়েকটি চিৎকার, তার পর সাভাবিক ভাবেই শর্ট দিতে পারলাম। আশা করছি নাটকটি দেখে দর্শক অনেক বিনোদন পাবে।
এতে আরো অভিনয় করেছেন, শাহনাজ খুশী, মাসুদ রানা মিঠু, মায়া ঘোষ, মুরাদ খান, আপেল, আশরাফ রবি, সানজানা আফরিন মৌ সহ আরো অনেকে। আসছে ঈদু উল আযহায় একুশে টেলিভিশনে “লাভ মেরেজ” নাটকটি প্রচারিত হবে।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply