পাকিস্তানে জোড়া বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৪১

ঢাকা :– 

 

পাকিস্তানে একটি মার্কেটের কাছে ভয়াবহ জোড়া বোমা হামলায় এ পর্যন্ত নিহতের সংখ্যা বেড়ে ৪১ জনে দাড়িয়েছে। এতে ১০৩ জনের বেশি মানুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার সকালে দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় পেশোয়ার শহরের কিসসা খাওয়ানি নামে একটি মার্কেটে এ হামলার ঘটনা ঘটে। মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে। খবর-দ্য ডন।

সকাল ১০ টায় প্রথম বোমাটির বিস্ফোরণ ঘটে। এর মিনিট দুয়েকের মাথায় আরেকটি বিস্ফোরিত হয়। প্রথমটির চেয়ে দ্বিতীয়টিই বেশি শক্তিশালী ছিল। পরপর দুটি বিস্ফোরণে পুরো এলাকা কেঁপে ওঠে। বিস্ফোরণে বেশ কিছু দোকানপাট পুরোপুরি বিধ্বস্ত হয়ে যায়। ঘটনার পরপরই  স্থানটি রক্তে ভেসে যায়। ছড়িয়ে ছিটিয়ে থাকে অনেকের হাতপাসহ বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ। নিহতদের বেশিরভাগই মার্কেটে আসা নারী ও শিশু। আহতদের সঙ্গে সঙ্গে স্থানীয় লেডি রিডিং হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তাদের অনেকের অবস্থা গুরুতর হওয়ায় মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

ঘটনার পরপরই পুলিশ পুরো ঘটনাস্থল ঘিরে ফেলে। মার্কেটটি বন্ধ ঘোষণা করা হয়েছে। প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ তাৎক্ষণিকভাবে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। প্রাদেশিক তথ্যমন্ত্রী শওকত ইউসুফী বলেছেন, স্থানীয় থানাকে লক্ষ্য করে বিস্ফোরণগুলো ঘটানো হয়েছে। পুলিশ অবশ্য এমন দাবি উড়িয়ে দিয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply