মুরাদনগরে আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি :–

শুক্রবার রাতে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এর উপর হামলার চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় মুরাদনগর ছাত্রলীগের উদ্যোগে শনিবার বিকেলে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, শুক্রবার রাতে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ টিএন্ডটি অফিসের সামনে কামাল উদ্দিন (পিচ্চি কামাল) এর ছেলে হাছান এর নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিতে হামলা চালিয়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবুল কালাম আজাদকে পিটিয়ে গুরুতর আহত করে। তার চিৎকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশংকাজনক বলে জানা যায়।
শনিবার বিকেলে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রাজীব আহম্মেদ সহ বক্তারা হামলাকারীদের ৭২ ঘন্টার মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অন্তথায় কঠোর আন্দোলনের কর্মসূচী দেয়া হবে বলে জানান।
এ বিষয়ে আবুল কালাম আজাদ জানান, আমাকে পিচ্চি কামাল এর ছেলে হাসান মোবাইল ফোনে জরুরী কথা আছে বলে ডেকে নিয়ে পিটিয়েছে।
এ ব্যাপারে মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ বিষয়ে মামলা পক্রিয়াধীন। এখনো ঘটনার সাথে জড়িতদের কাউছে আটক করা হয়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply