আওয়ামীলীগ সরকারের দুর্নীতি ও দুঃশাসনের যাতাকলে পৃষ্ঠ জনগণ —–এমকে আনোয়ার

নাজমুল করিম ফারুক :–

আওয়ামীলীগ ও শেখ হাসিনা সরকারের দুর্নীতি ও দুঃশাসনের যাতাকলে পৃষ্ঠ সাধারণ জনগণ। এ দুর্নীতি ও দুঃশাসনের প্রতিবাদে প্রয়োজন হলে রাজপথে নেমে দেশের মানুষকে আন্দোলন করতে হবে।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কুমিল্লার তিতাসে জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার একথা বলেন। তিনি আরো বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেন এবং সংবিধানে বিসমিল্লাহির রাহমানির রাহিম সংযোজন করেন। কিন্তু বর্তমান সরকার পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে জনগণের সকল অধিকার কেড়ে নিয়েছে। বিএনপি ক্ষমতায় গেলে পঞ্চদশ সংশোধনীকে পূর্বের অবস্থায় ফিরিয়ে আনা হবে। এমকে আনোয়ার আরো বলেন, যে দেশের ৯০ ভাগ মানুষ নির্দলীয় সরকারের মাধ্যমে নির্বাচন চায় তাদের মতামতকে অগ্রাহ্য করে শেখ হাসিনা একটি প্রহসনের নির্বাচন করে ক্ষমতায় থাকতে চায়। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না এবং জনগণ তা প্রতিহত করবে।
বিশিষ্ট সমাজসেবক ডাঃ রওনক আহমেদের সভাপতিত্বে উক্ত জনসভায় বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির সভাপতি মনিরুল হক তপন ভূঁইয়া, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, জাসাসের সভাপতি মেহেদী হাসান সেলিম, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আবদুল লতিফ সরকার প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply