বুড়িচংয়ে মাদক সম্রাজ্ঞী চম্পা বিপুল পরিমান মাদকসহ র‌্যাবের হাতে আটক

মোঃ জহিরুল হক বাবু, বুড়িচং :–

কুমিল্লার বুড়িচং উপজেলার চি‎হ্নিত মাদক সম্রাজ্ঞী তাহমিনা আক্তার চম্পা ২৬ সেপ্টেম্বর বিকেলে র‌্যাব-১১ কুমিল্লার হাতে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার হয়েছে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া এলাকার একাধিক মাদক মামলার আসামী আবদুল কাদেরের স্ত্রী মাদক সম্রাজ্ঞী তাহমিনা আক্তার চম্পা(৩২) দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। এ খবরে ২৬ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩ টায় র‌্যাব-১১ কুমিল্লা শাকতলা এর একটি বিশেষ টিমের এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে উপজেলার ষোলনল ইউনিয়নের আগানগর এলাকায় একটি অটো রিক্সায় তল্লাসী চালিয়ে ১২ বোতল ফেন্সিডিল, ১১ বোতল বিয়ার, ৬ বোতল হোয়াইট ম্যাজিক, ১০ বোতল এসক্যাপ, ৪ বোতল পারমো ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ সময় মাদক সম্রাজ্ঞী চম্পা ও আটো রিক্সার ড্রাইভার শংকুচাইল গ্রামে মৃত তরফ খান এর পুত্র পারভেজ(২৬)কে আটক করে। পরে আটকৃতদের বুড়িচং থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে বুড়িচং থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে।
অন্যাদিকে বুড়িচং থানার এস আই জাকির হোসেন গত বুধবার সন্ধ্যায় উপজেলার রাজাপুর ইউনিয়নের সিন্দুরিয়া ব্রিজ এলাকায় সন্দেহ ভাজন এক মহিলাকে আটক করে তল্লাসী চালিয়ে তার কাছ থেকে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৪ বোতল আইকন এক্সপি উদ্ধার করে। আটককৃত মহিলার নাম ময়না বেগম(৫০), স্বামী তিতু মিয়া, গ্রাম শাসন গাছা, কুমিল্লা। বৃহস্পতিবার আটকৃত ধৃত আসামীকে মামলার প্রেক্ষিতে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply