বাংলার মুকুট বিহীন নবাব প্রয়াত আনোয়ার হোসেন স্বরনে মালয়েশিয়ায় শোকসভা

এম.আমজাদ চৌধুরী রুনু, মালয়েশিয়া প্রতিনিধি :–

বাংলা সিনেমার মুকুট বিহীন বাংলার নবাব সদ্য প্রয়াত চলচিএ অভিনেতা আনোয়ার হোসেনের স্বরনে বুধবার কুয়ালালামপুরের রেষ্টুরেন্ট রাজধানীতে এক শোকসভার আয়োজন করে বাংলাদেশ কমিউনিটি মালয়েশিয়া ।
অনলাইন দৈনিক আমাদের বার্তা প্রতিনিধি জহিরুল ইসলাম হিরনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলা সিনেমার শক্তিমান অভিনেতা আহমেদ শরীফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চিএপরিচালক ও অভিনেতা নাদের খান । উক্ত সভায় প্রয়াত আনোয়ার হোসেনকে নিয়ে স্মৃতি চারন করেন , বাংলাদেশ প্রেসক্লাব মালয়েশিয়ার সভাপতি, এস,এম রহমান পারভেজ ,বিশিষ্ট ব্যবসায়ী রাশেদ বাদল ও এস.এম নিপু । বক্তারা বলেন তার এ অকাল মূত্যতে যে শূন্যতা দেখা দিয়েছে তা পূরন হবার মতনয় তার মৃত্যুতে আমরা হারালাম প্রায় ৫০ বছর ধরে বাংলাদেশের সিনেমা শিল্পের শুধু একজন অভিনয় শিল্পিই ছিলেন না আনোয়ার হোসেন , ছিলেন একজন নিবেদিত প্রানও এবং তার অভিনীত সবগুলি ছবি ছিল পরিবার পরিজন নিয়ে দেখার মত। বাংলা সিনেমায় বহু আনোয়ার হোসেনের জন্ম হবে হয়তোবা কিন্ত বাংলার নবাব আনোয়ার হোসেনকে পাবেনা বাংলাদেশের দর্শক , তিনি আমাদেও ছেড়ে চলে গেলে ও অভিনেতা আনোয়ার হোসেন অমর হয়ে থাকবে বাংলার কোটি কোটি মানুষের হ্রদয়ে । অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন , মালয়েশিয়া প্রবাসী ব্যবসায়ী মো: এনায়েত হোসেন , প্রবাসী ব্যবসায়ী মো: কাজী সালাহ উদ্দিন, ব্যবসায়ী মোশারফ, আক্তার, মো: মাসুদ, সবুর, সেন্টু,সাংবাদিক বদিউজ্জামান শাহীন, ফারুক আহমেদ বশির, রফিক, কমিউনিটি নেতা রমজান আলী সহ রিয়াজ, আবুশামা প্রমূহ । অনুষ্ঠান শেষে প্রয়াত আনোয়ার হোসেনের আত্বার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয় । মোনাজাত পরিচালনা করেন মাও: মো: মহি উদ্দিন ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply