কুমিল্লায় ককটেল পাটিয়ে স্বর্ণ দোকান লুট

চৌদ্দগ্রাম প্রতিনিধি:–

কুমিল্লার চৌদ্দগ্রামে ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকান লুট করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চৌদ্দগ্রাম বাজারের শ্রী দূর্গা জুয়েলারী
দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোকানের ম্যানেজারসহ অন্তত ৫ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ১৫/১৬ জন মুখোশ পরিহিত দূর্বৃত্তদল হঠাৎ ২০/২৫টি ককটেল বিস্ফোরণ করলে চৌদ্দগ্রাম বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যে দোকান-পাট বন্ধ হয়ে হয়। এসময় তারা শ্রী দূর্গা জুয়েলারী দোকানে থাকা প্রায় কোটি টাকার স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে পালিয়ে যায়। এসময় ককটেল ও ছুরিঘাতে দোকানের ম্যানাজার বাপ্পি ও পাশ্ববর্তী মাছ ব্যবসায়ী এয়াকুবসহ কমপক্ষে ৫জন আহত হয়েছেন। খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এদিকে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির অভিযোগে বাজারের ব্যবসায়ীরা ঢাকা-চট্টগ্রাম মাহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকা অবরোধ করে রাখে। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল মিয়া জানান, এটা ডাকাতি না সন্ত্রাসী ঘটনা বা তার সাথে কারো পূর্ব বিরোধের জের ধরে ঘটতে পারে কিনা তা এখনো নিশ্চিত না।

দোকান ভাঙচুরের সত্যতা শিকার করে তিনি বলেন, যে পরিমাণ মালামাল লুটপাটের কথা শোনা গেছে সে পরিমাণ মালামাল লুট হয়নি। প্রকৃত ঘটনা তদন্ত সাপেক্ষে জানা যাবে এবং জড়িতদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply