বুড়িচংয়ে কথিত দাদার হাতে ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার, থানায় মামলা

মোঃ জহিরুল হক বাবু, বুড়িচং :–

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মিথলমা পূর্বপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রীকে তার দূর সম্পর্কের দাদা বাড়ী থেকে ডেকে নিয়ে জোর পূর্বক বেগুন ক্ষেতে ধর্ষন করেছে। এ অভিযোগে মঙ্গলবার রাতে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায়।
মামলার বিবরণে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মিথলমা গ্রামের মোঃ গোলাম মোস্তফার মেয়ে স্থানীয় পূর্বপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রীকে গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় পার্শ্ববর্তী বাড়ীর মৃত আঞ্ছর আলীর ছেলে কথিত দাদা আবদুল মান্নান ওরুফে মনু মিয়া(৫৫) চকলেটের লোভ দেখিয়ে বাড়ী থেকে ডেকে পার্শ্ববর্তী বেগুন ক্ষেতে নিয়ে জোর পূর্বক ধর্ষন করে। পরে মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাড়ী ফিরে গিয়ে তার মাকে মনু মিয়া কর্তৃক ধর্ষনের বিষয়টি জানায়। পরে মেয়েটির মা ধর্ষনের ঘটনাটি স্থানীয় সর্দার মাতব্বরদের জানালে তারা বিষয়টি মিমাংসার আস্বাস দেয়। গত ২৩ সেপ্টেম্বর মেয়েটির শারীরিক অবস্থা অবনতি হওয়ায় চিকিৎসার জন্য মেয়েটিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে অভিযুক্ত মনু মিয়ার কোন খোঁজ না পাওয়ায় ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটির মা পারুল আক্তার বাদী হয়ে অভিযুক্ত মনু মিয়াকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। মেয়েটি বর্তমানে কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে বুড়িচং থানা অফিসার ইনচার্জ(তদন্ত) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার পিপিএম জানায়, বাদীর এজহারের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েটির ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করা হয়েছে। মামলার আসামী মনু মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply