মুরাদনগরে বিএনপির নির্যাতিত ও সদ্য-কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

আওয়ামীলীগের দু:শাসন ও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় নির্যাতিত ও সদ্য কারামুক্ত কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা বিএনপির ২৮ নেতাকর্মীকে উপজেলা বিএনপি ও কায়কোবাদ ফোনামের পক্ষথেকে গত মঙ্গলবার বিকেলে উপজেলা বিএনপির র্কাযালয়ে সংবর্ধনা দেওয়া হয়।
উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: মফিজুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখে বিএরপি’র কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ও মুরাদনগরের এমপি আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ, আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি ও কায়কোবাদ ফোরামের উপদেষ্টা আলহাজ্ব গোলাম কিবরিয়া সরকার, জেলা বিএনপি প্রচার সম্পাদক ও কায়কোবাদ ফোরামের উপদেষ্টা উপজেলা মো: আমিরুল ইসলাম, বিএনপির সাধানর সম্পাদক ও কায়কোবাদ ফোরাম আহ্বায়ক মোল্লা মজিবুল হক, বিএনপি নেতা ও কায়কোবাদ ফোরামের উপদেষ্টা দুলাল দেবনাথ, উপজেলা যুবদল সভাপতি এড. তৌহিদুর রহমান, সেচ্ছাসেবক দল সেক্রেটারী এড. নাসির উদ্দিন আহম্মেদ, কায়কোবাদ ফোরামের যুগ্ম-আহ্বায়ক মো: হেদায়েত হোসেন, উপজেলা যুবদল প্রচার সম্পাদক মো: মোস্তফা প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান মুরাদনগরের গনমানুষের নেতা এমপি আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান
সভায় সদ্য কারামুক্ত বিএনপির ২৮ সেতা কর্মীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে গন সংবর্ধনা দেয়া হয়।
অন্যদের মধ্যে উপস্তিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউছুফ হাকিম সোহেল, বিএপি নেতা মো: শহিদুল ইসলাম, ধামঘর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মো: তোফায়েল শিকদার, সাবেক ইউপি চেয়ারম্যান মো: শাহ আলম সরকার, এড. মহষিন, ব্যবসায়ী মো: কবির হোসেন প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply