মুরাদনগর আ’লীগের বিরুদ্ধে সংবাদের প্রতিবাদে সংবাদিক সম্মেলন

মো: মোশাফ হোসেন মনির, মুরাদরগর (কুমিল্লা) :–

মুরাদনগর উপজেলা আ’লীগ কার্য্যালয়ে সাম্প্রতি কয়েকটি জাতীয় ও স্থানীয় পত্রিকায় “মুরাদনগর আ’লীগ কার্য্যলয়ে তালা” শিরোনামে সংবাদের প্রতিবাদে সোমবার দুপুরে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।
উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন আর রশীদ আয়োজিত প্রতিবাদ সম্মেলনে লিখিত প্রতিবাদ লিপিতে জানান ঐ দিন মুরাদনগর আ’লীগ কার্য্যালয়ে বিক্ষুব্দ হয়ে কোন নেতা কর্মী তালা লাগাননি এমনকি এমনটা ঘটারও কোন সুযোগ নাই। কিন্তু একটি মহল চক্রান্ত করে জাহাঙ্গীর আলম সরকারের মনোয়ান প্রায় নিশ্চিত দেখে ঈর্ষন্বিত হয়ে দলীয় সভানেত্রী তথা দলের উচ্চ পর্যায়ে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে মিথ্যা অপপ্রচার করেছে মাত্র। এখানে বলে রাখতে চাই সংবাদ মাধ্যম ও সাংবাদিক ভাইদের প্রতি আমাদের পুর্ন আস্থা আছে তবে এ ক্ষেত্রে এই ধরনের একটি সংবাদ প্রচারের আগে আরো বেশী করে যাচাই বাছাই করা উচিৎ ছিল বলে আমরা মনে করছি। আ’লীগ কার্য্যালয়ে এই সংবাদ সম্মেলন প্রমান করে আমাদের কোন নেতা কর্মী কর্তৃক তালা বা অপ্রতিকর অবস্থা তৈরির সুযোগ আছে, আমরা আশা করছি সামনে আমাদের সকল রাজনৈতিক সভা সমাবেশে আপনাদের সহযোগীতা ও বস্তুনিষ্ঠ সংবাদ জনগনের কাছে পৌছে দিয়ে অতীতের ন্যায় সহযোগীতা অব্যাহত রাখবেন। আমরা মুরাদনগর উপজেলা আ’লীগের পক্ষ থেকে ঐ মিথ্যা ও অপপ্রচারমুলক সংবাদের তিব্র প্রতিবাদ জানাচ্ছি।
কুমল্লা (উঃ) জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার তার বক্তব্যে বলেন বর্তমানে একটি চক্র যারা জামায়াত-শিবিরের আশ্রয়-প্রশ্রয়ে বাংলাদেশ আ’লীগের সুনাম ক্ষুন্ন করার প্রয়াসে সদা তৎপর আর এ ধরনের অপপ্রচার একমাত্র তারাই করতে পারে। একজন বঙ্গবন্ধুর সৈনিক কখোনো এমন অপপ্রচারমুলক মিথ্যা রটনা ঘটাতে পারে না। সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার প্রায় আর্ধশত সাংবাদিক উপস্থিত ছিলেন।
অন্যন্যর মধ্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম রুনা,উপজেলা আ’লীগের সাংঘঠনিক সম্পাদক ভিপি জাকির,মাসুকুল ইসলাম,সহ-সভাপতি বাবু স্বপন কুমার সাহা,সদস্য আলমগীর কবির,সৈয়দ আহমদ হোসেন আওয়াল,যুগ্ন সম্পাদক হেলাল উদ্দিন মজনু,যুবলীগের সাধারন সম্পাদক শফিকুর রহমান ছবি,ছাত্রলীগ সভাপতি সৈয়দ রাজিব আহমেদ এবং বিভিন্ন ইউনিয়নের চেয়াম্যানদের মধ্যে শরীফুল ইসলাম শরীফ,কামাল উদ্দিন,আ:হাকিম সওদাগর,ওমর ফারুক সরকার,জাকির হোসাইন,আবুল খায়ের ভুইয়া,আবু মুসা সরকার,বন কুমার সিং,আবুল কালাম এবং সহযোগী সংঘঠনের নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply