কুমিল্লায় আ’লীগ নেতাদের কান্ড, বেত্রাঘাত করে আহত করেছে গৃহবধুকে : থানায় মামলা

শাহিন জামান,বরুড়া :–

কুমিল্লার বরুড়া উপজেলার আগানগর ইউনিয়নের রাজাপুর গ্রামের এক প্রবাসীর স্ত্রী (২০) কে গ্রাম্য শালিসের নামে স্থানীয় আ’লীগ নেতারা বেত্রাঘাত করে আহত করার অভিযোগ পাওয়া যায়। ওই গৃহবধু এখন আ’লীগ নেতাদের ভয়ে এবং যন্ত্রনায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন।
আনোয়ার হোসেনের স্ত্রী (২০) কে গ্রাম্য শালিসে বেত্রাঘাত করে আহত করার অভিযোগ পাওয়া যায়। ঘটনার বিবরণ জানা যায়, গত ২০ সেপ্টেম্বর শুক্রবার গভীর রাতে একই গ্রামের মধ্যপাড়া আবুল হোসেনের ছেলে বিল্লাল হোসেন গৃহবধূ হালিমার ঘরে প্রবেশ করে। এ সময় হালিমার মা-বোন সকলে মিলে চিৎকার দিলে বিল্লাল দেয়াল টপক্কে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তার কিছুক্ষণ পর বাথরুমের পিছনে লুকিয়ে থাকা অবস্থায় হালিমার বোন-মা বিল্লালকে আটক করে ফেলে। এ সময় তাদের চিৎকার শুনে বাড়ীর আশেপাশের লোক জড় হয়ে বিল্লালকে আটক করে রাখেন। এসময় তারা বিল্লালকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ঐ মহিলা আমাকে ফোন করে এনেছে। উপস্থিত মাতাব্বররা বিল্লালকে ছেড়ে দিলেও দুইদিন পর গত ২১ সেপ্টেম্বর সকাল ৮টার দিকে হালিমার উপর দোষ চাপিয়ে গ্রামের সর্দার মাতবররা মিলে শালিসের মধ্যমে হালিমাকে ২০টি বেত্রাঘাত করে। এ সময় হালিমা বেত্রাঘাতের আঘাতে আহত হয়। আহত হালিমা জানান, ঐ গ্রামের আ’লীগ নেতা সাবেক ভিপি শাহ্ জাহান ও আবুল খায়ের, মোবারক হোসেন আমাকে পিঠিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এমনকি হাসপাতালে চিকিৎসা নিতে বাঁধা দেয়। পরে এলাকার লোকজনের সহযোগীতায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে ভর্তি হই। খবর পেয়ে বরুড়া অফিসার ইনচার্জ একেএম কাউছার চৌধুরী আহত হালিমাকে হাসপাতাল দেখতে জান। এ ব্যাপারে তিনি জানান অভিযুক্তদের বিরুদ্ধে বরুড়া থানায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। এ চাঞ্চল্যকর ঘটনায় বর্তমানে এলাকা থমথমে বিরাজ করছে। এলাকার সর্দার শাহ্ জাহান ও খায়ের জানান, সমাজের দায়িত্ব হিসেবে আমরা তাকে পিঠিয়ে শাসন করেছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply