“লাভ মেরেজ করে ফাঁসলেন চঞ্চল”

ঢাকা :–
জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর গ্রামে ছড়িয়ে পড়েছে তার পুর্বের স্ত্রী কে না জানিয়ে পাশের গ্রামের জুঁই নামের এক মেয়ের সাথে অনেক দিন ভালবাসা করে অবশেষে বিয়ে করেছেন, এবং তার ঘরেই তুলেছেন। চঞ্চল সুযোগটা নিয়েছেন যখন তার প্রথম স্ত্রী জেবু বাবার বাড়ী বেড়াতে যায়। রাতের ঘটনা হলেও বিষয়টি জানাজানি হতে বেশী সময় লাগেনী। পরের দিন সকালে এক মহিলা চঞ্চলের ঘরের দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করতে গিয়ে দেখে চঞ্চল চৌধুরী ও তার সদ্য লাভ মেরেজ করা স্ত্রী জুঁই কে। দুই এ দুই এ চার মিলে গেলে বিষয়টা এ কান থেকে ও কান করতে করতে পুরো এলাকাতেই লাভ মেরেজের কথা ছড়িয়ে পড়ে। তার প্রথম স্ত্রী জেবুও জেনে গেলে ছুটে আসে বাড়ীতে। দেখতে পায় তারা ঠিকই ঘর জুরে বসত করছে জুঁইকে নিয়ে। এ অবস্থা দেখে জেবু বার বার মুর্ছা যেতে থাকে। এ দিকে গ্রামবাসী চঞ্চলের বাড়ীর বাইরে দিনরাত পাহাড়া বসিয়েছে যাতে চঞ্চল কোন ভাবেই পালিয়ে যেতে না পারে। চঞ্চল কোন ভাবেই বিশ্বাস করাতে পারছে না যে এই স্ত্রী তার নয়। সে একটা বিপদে পড়ে মেয়েটাকে আশ্রয় দিয়েছে। চলতে থাকে বিপত্তি।

বিষয়টি চঞ্চল চৌধুরীর বাস্তব জীবনে নয়। আসছে ঈদুল আযাহার বিশেষ নাটক “লাভ মেরেজ” এ সাঈদ নামের এমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করছেন দীপু হাজরা। এতে আরও অভিনয় করবেন শাহানাজ খুশি, সমাপ্তী, সীমানা, মাসুদ রানা মিঠু, মায়া ঘোষ, আপেল, সানজানা আফরিন মৌ, আশরাফ রবি সহ আরও অনেকে।

নাটক প্রসঙ্গে দীপু হাজরা বলেন বৃন্দাবন দা”র রচনায় এর পূর্বেও তিনটি নাটক “ শাপলা স্টুডিও”, “ লাভ রশিদ, “ গান মজিদ” নির্মান করেছি। তিনি গ্রামের এমন এমন কিছু বিষয় অতি সহজ করে হাস্যরস দিয়ে তার লেখার মধ্যে নিয়ে আসেন যা দর্শকরা বেশ ভালো ভাবেই গ্রহন করেন। আশা করছি এবারের নাটক “লাভ মেরেজ” অন্য নাটক গুলোকে ছাড়িয়ে যাবে।

আগমী ২৭ ও ২৮ সেপ্টম্বর পূবাইলের একটি শুটিং লোকেশনে নাটকটির শূটিং শুরু হওয়ার কথা রয়েছে। আসছে ঈদুল আযাহায় একুশে টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply