প্রশাসনিক কাজে সহযোগীতার ক্ষেত্রে মতলব উত্তরের মানুষ অনেক আন্তরিক —-অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন

শামসুজ্জামান ডলার :–
মতলব উত্তর উপজেলার বিদায়ী ইউএনও বর্তমানে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এর আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রবিবার দুপুরে মতলব উত্তর উপজেলা সভাকক্ষে উপজেলার ইউপি চেয়ারম্যান কল্যান সমিতির সাধারন সম্পাদক ও কলাকান্দা ইউপি’র চেয়ারম্যান গোলাম কাদির মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজান। মতলব উত্তর উপজেলার বর্তমান ইউএনও একেএম মনিরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এখলাছপুর ইউপি’র চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, গজরা ইউপি’র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবুল কালাম, উপজেলা সচিব ক্যালন সমিতির সভাপতি এমএ কুদ্দুস প্রমূখ। অনুষ্ঠানে মানপত্র পাঠকরেন ইউপি সচিব কল্যান সমিতির সভাপতি এমএ কুদ্দুস রোকন। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী ইউএনও’কে ফুলদিয়ে শুভেচ্ছা জানান এবং শুভেচ্ছা পুরস্কার প্রদান করেন উপজেলার ইউপি চেয়ারম্যান কল্যান সমিতির পক্ষথেকে সমিতর সভাপতি ও মোহনপুর ইউপির চেয়ারম্যান শামছুল হক চৌধুরী বাবুল ও সাধারন সম্পাদক ও কলাকান্দা ইউপির চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, উপজেলার ইউপি’র সচিব কল্যান সমিতির পক্ষথেকে সমিতর সভাপতি ও বাগানবাড়ী ইউপি’র সচিব এমএ কুদ্দুস রোকন এবং সাধারন সম্পাদক ও গজরা ইউপির সচিব মহিউদ্দিন সোহেল এবং উপজেলার বিভিন্ন ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রের উদ্যোক্তাগন।

মতলব উত্তর উপজেলার বিদায়ী ইউএনও বর্তমানে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন বলেন, মতলব উত্তর উপজেলার মানুষ অত্যন্ত ভালো এবং প্রশাসনিক কাজে সহযোগীতার ক্ষেত্রে তারা খুবই আন্তরিক। এ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, ইউপি সচিব, তথ্য ও সেবা কেন্দ্রের উদ্যোক্তা সবাই আন্তরিক। স্থানীয় সাংবাদিকদের সাথে ছিলো আমার সক্ষ্যতা কেননা, আমি নিজেও ছিলাম সাংবাদিকতা বিভাগের ছাত্র। আমার দায়িত্ব পালনের ক্ষেত্রে কেউ যদি ক্ষতিগ্রস্থ হয়ে থাকেন তবে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্ঠিতে দেখবেন। আপনাদের সহযোগীতায় আমি আন্তরিকভাবে কাজ করার চেষ্টা করেছি মাত্র।
অনুষ্ঠানে উপজেলার বিভন্ন দপ্তরের কর্মকর্তাগন, জনপ্রতিনিধি, ইউপি সচিব, ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রের উদ্যোক্তাগন, স্থানী সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply