কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ নিহত ২ : আহত ৫

কামরুজ্জামান জনি,কুমিল্লা প্রতিনিধি :–

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ২জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। জানা গেছে, চৌদ্দগ্রামে বাসচাপায় ফিরোজা বেগম (৩৮) নামে এক গৃহবধূ ও সদর দক্ষিণ উপজেলায় গাড়ি চাপায় এক অজ্ঞাত শ্রমিক নিহত হয়েছে। মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাব উদ্দিন জানান, রোববার সকাল ১০টায় মহাসড়কের হাঁড়িসদ্দার বাজার এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিল ফিরোজা বেগম। এ সময় ফেনীগামী যমুনা পরিবহনের দ্রুতগতি সম্পন্ন একটি বাস তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাসটি আটক করেছি। তবে গাড়িটির চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত ফিরোজা বেগম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের মিতল্লা গ্রামের হায়দার আলীর স্ত্রী।
এদিকে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) এনামুল হক জানান, রোববার বেলা সাড়ে ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকায় চলন্ত সিমেন্ট বোঝাই একটি ট্রাকের উপর বসে থাকা একজন শ্রমিক ট্রাক থেকে নিচে সড়কে পড়ে গেলে অজ্ঞাত একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের পরিচয় পাওয়া যায়নি। নিহতের মৃতদেহ হাইওয়ে থানায় রয়েছে।
অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদরের ঝাগুড়ঝুলি এলাকায় প্রাইভেটকার ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। রোববার সকাল ৯টার দিকে মহাসড়কের সদরের ঝাগুড়ঝুলি এলাকার সোনালী পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের মধ্যে তিনজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা থেকে ঢাকাগামী প্রাইভেটকারের সঙ্গে ঘটনাস্থলে ঢাকা থেকে কুমিল্লাগামী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেটকারের পাঁচ যাত্রী আহত হয়। ময়নামতি হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply