চৌদ্দগ্রামে বোমা বিস্ফোরণে ৩ জন আহত

কামরুজ্জামান জনি, কুমিল্লা :–

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় বোমা তৈরি করে নিয়ে যাওয়ার সময় বিস্ফোরণে ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, উপজেলার গুণবতী ইউনিয়নের খাটোরা গ্রামের শফিকুর রহমানের ছেলে সুমন, আবু মিয়ার ছেলে বাবলু ও পাশ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ এলাকার বশির আহমদের ছেলে আনোয়ার হোসেন। আহতদের ফেনী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার গুণবতী ইউনিয়নের খাটোরা গ্রামের বাজারের গুদাম কোয়ার্টার এলাকায় এ দুঘর্টনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার থেকে গুণবতী বাজারে খাটরা ও চাপাচৌ গ্রামের লোকজনের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলছে। বোমা তৈরি করে চাপাচৌ গ্রামে হামলা করতে যাওয়ার সময় পথিমধ্যে বোমা বিস্ফোরণে খাটোরা গ্রামের ৩ যুবক আহত হয়।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল মিয়া জানান, আমি যতটুকু জানি সিএনজি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ৩ ব্যক্তি আহত হয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply