তিতাসে সহপাঠীকে রড দিয়ে মাথা ফাটানোর ঘটনায় ১ ছাত্র বহিস্কার ২৫ হাজার টাকা জরিমানা

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসের গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের সহপাঠীকে রড দিয়ে মাথা ফাটানোর ঘটনায় কলেজ কর্তৃপক্ষ দ্বাদশ শ্রেণীর ব্যবসা শাখার শিক্ষার্থী মোঃ মহসিনকে বহিস্কারসহ ১৫ হাজার টাকা জরিমানা করেছে। মঙ্গলবার বিকালে কলেজের শিক্ষক ও গর্ভনিং বডির সদস্যরা বৈঠকের মাধ্যমে এ রায় প্রদান করেন।
কলেজ সূত্রে জানা যায়, রবিবার কলেজ চলাকালীন সময়ে শ্যাটের বোতাম খোলাকে কেন্দ্র করে দ্বাদশ শ্রেণীর ব্যবসা শাখার মহসিন ও একাদশ শ্রেণীর মানবিক শাখার মোঃ সোহেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রড দিয়ে এলোপাতারী আঘাত করে। এতে সোহেলের মাথা, ঘাড় ও হাতে রক্তাক্ত ফোঁলা জখম হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে ডাক্তার তাকে গুরুত্বর অবস্থায় ঢাকা কলেজ মেডিকেলে প্রেরণ করে। উক্ত ঘটনায় সোমাবার কলেজ কর্তৃপক্ষ স্বাক্ষী প্রমাণের ভিত্তিতে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মহসিনকে কলেজ থেকে বহিস্কারসহ ২৫ হাজার টাকা জরিমানা করে। মহসিনকে বহিস্কারের ঘটনায় বুধবার দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা বিরাজ করে এবং একটি প্রতিনিধি দল বহিস্কার আদেশ প্রত্যাহারের দাবী জানায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply