আনিছ হত্যাকাণ্ডের আসামী কুমিল্লায় গ্রেফতার : তিতাসে পিস্তুলসহ গ্রেফতার ৩ ॥ একাধিক মামলায় আসামী ৫

নাজমুল করিম ফারুক, তিতাস প্রতিনিধি:–

কুমিল্লার তিতাসের কলাকান্দি মীর বহরী গ্রামের আঃ ছালামের ছেলে মোঃ আনিছ (২০) হত্যাকাণ্ডের এজাহারভূর্ক্ত আসামী খানে বাড়ী গোবিন্দপুর গ্রামের আনিছকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে তিতাস থানা পুলিশ। অপরদিকে থানা পুলিশ সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে জিয়ারকান্দি থেকে ৬ রাউন্ড গুলিভর্তি পিস্তুলসহ ৪ জনকে আটক করেছে। উক্ত ঘটনায় অস্ত্র ও চাঁদাবাজি আইনে পৃথক দু’টি মামলা করা হয়।
তিতাস থানা সূত্রে জানা যায়, সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার জিয়ারকান্দি গ্রামের আসেপাশে এবং গোমতী নদীতে অভিযান চালিয়ে ৬ রাউন্ড গুলিভর্তি পিস্তুলসহ উপজেলার জিয়ারকান্দি গ্রামের আলী মিয়ার ছেলে সুমন ওরফে শ্যামল (২৮), সাদেক সরকারের ছেলে নূরে আলম (৩০), শফিকুল ইসলামের ছেলে আরিফ (২৫), মজিবুর রহমানের ছেলে শাহবুদ্দিন (২৫) কে গ্রেফতার করা হয় এবং নসু মিয়ার ছেলে ফয়সাল (২৫) পালিয়ে যায়। এদের বিরুদ্ধে তিতাস থানায় অস্ত্র ও চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে তিতাস থানার তদন্ত অফিসারের নেতৃত্বে কুমিল্লা শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে উপজেলার কলাকান্দি মীর বহরী গ্রামের আঃ ছালামের ছেলে মোঃ আনিছ হত্যাকাণ্ডের এজাহারভূর্ক্ত আসামী খানে বাড়ী গোবিন্দপুর গ্রামের আনিছকে আটক করা হয়। উল্লেখ্য, গত ২৯ জুলাই মোঃ আনিছকে পিটিয়ে হত্যা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply