চৌদ্দগ্রামে বিজিবি মোতায়েন

কামরুজ্জামান জনি :–

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় পুলিশের সঙ্গে জামায়াত-শিবির নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে চৌদ্দগ্রামে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার চিওড়া সড়কের মোড়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, আপিল বিভাগে জামায়াতের নেতা আব্দুল কাদের মোল্লার ফাঁসির আদেশের প্রতিবাদে ও বুধবারের হরতালের সমর্থনে উপজেলা জামায়াত-শিবিরের নেতাকর্মীরা চিওড়া সড়কের মোড় থেকে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাঈল মিয়া জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিছিল বের করার জন্য জড়ো হওয়ার চেষ্টা করছিল এসময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে। কুমিল্লা ১০ বিজিবি’র অধিনায়ক লে.কর্নেল মামুন আল মাহমুদ সাংবাদিকদের জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। করা হয়েছে। রাতে সিদ্ধান্ত নেওয়া হবে বিজিবি কতক্ষণ থাকবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply