মুরাদনগরে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে স্কুল ছাত্রী ধর্ষণ

মো: মোশাররফ হোসেন মনির,মুরাদনগর(কুমিল্লা):–

কুমিল্লার মুরাদনগরে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে এক বখাটে। শনিবার রাতে ওই ঘটনা ঘটেছে মুরাদনগর উপজেলার কৃষ্ণপুর গ্রামে। এ ঘটনায় ভিকটিম ওই স্কুল ছাত্রীর পিতা জাহাঙ্গীর আলম বাদী হয়ে রোববার সন্ধ্যায় মুরাদনগর থানায় মামলা দায়ের করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ওই ছাত্রী (১২) শনিবার রাতে পাশের একটি বাড়িতে যাওয়ার পথে সিদ্বেশ্বরী গ্রামের অহেদ আলীর ছেলে আ: মালেক (২৮) তাকে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে স্থানীয় একটি বিলের নির্জন বাড়িতে বাড়ির মালিক সুমন মিয়ার সহযোগীতায় রাতভর ধর্ষণ করে। খবর পেয়ে রোববার সকালে ধামঘর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুর রশিদসহ স্থানীয়রা ধষিত ওই স্কুল ছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই সিরাজুল ইসলাম জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে, সোমবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করা হবে। এদিকে স্থানীয় লোকজন ও ভিকটিমের পরিবারের সদস্যরা জানান বখাটে মালেক বেশ কিছুদিন যাবৎ তার কয়েকজন সহযোগী নিয়ে ওই স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply