ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বেতন বন্ধের প্রতিবাদে শিক্ষকদের কর্মবিরতি ॥ বিপাকে শিক্ষর্থীরা

আল আমীন শাহীন, ব্রাহ্মণবাড়িয়া :–

শিক্ষক কর্মচারীদের বেতন বন্ধের প্রতিবাদে ব্রাক্ষণবাড়িয়ার আশুগঞ্জ ফিরোজ মিয়া কলেজের শিক্ষক কর্মচারীরা বৃহস্পতিবার থেকে অনিদিষ্ট কালের জন্য কর্ম বিরতি শুরু করেছে।

জানা গেছে,কলেজের শিক্ষক ও কর্মচারীদের অভিযোগ কলেজের প্রতিষ্ঠাতা ফিরোজ মিয়ার মৌখিক নিদের্শে কলেজের শিক্ষক ও কর্মচারীদের বেতন গত দুইমাস যাবৎ বন্ধ রয়েছে। এরই প্রতিবাদে বৃহস্পতিবার থেকে কলেজ চত্তরে ক্লাশ বর্জন করে শিক্ষক ও কর্মচারীরা এক প্রতিবাদ সমাবেশ করে। এতে শিক্ষক সমিতির সভাপতি ও কলেজের অধ্যক্ষ কৃষিবিদ মোঃ শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান পরিচালনায় বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মোঃ আহাম্মদ উল্লাহ খন্দকার, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক শরিফুল ইসলাম মিলন, রাষ্ট্রবিঞ্জান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক এমদাদুল হক, ব্যবসায় ব্যাবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক হিমাদ্রী কুমার ভৌমিক, কর্মচারী সমিতির প্রতিনিধি মোঃ সারোয়ার আলম প্রমূখ।

এ সময় বক্তারা অবিলম্বে চলমান সঙ্কট নিরসন ও বেতন ভাতা চালু করার জন্য উধ্বত্বন কর্তৃপক্ষের নিকট দাবী জানান। পাশাপাশি শিক্ষার্থীরা জানায়, তাদের কলেজটি অনার্স কলেজ হওয়ায় শিক্ষকদের কর্মবিরতির কারনে গুরুত্বপূর্ন পরীক্ষা বন্ধ রয়েছে। এতে তাদের শিক্ষা জীবন অনিশ্চযতার মধ্যে পড়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply