ড.ইউনুসের বিরুদ্ধে এনবিআরকে লেলিয়ে দিয়েছে সরকার—-লেবার পার্টির চেয়ারম্যান ডা. ইরান

ঢাকা :–
১৮ দলীয় জোটনেতা লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকার নোবেল বিজয়ী ড. মুহম্মদ ইউনুসকে সম্মান না দেখিয়ে প্রতিহিংসায় বসবর্তী হয়ে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে চরিত্রহনন ও নিপীড়নের অপচেষ্টা করছে। ড. ইউনুস আন্তর্জাতিকভাবে বিভিন্ন দেশে সম্মানিত হলেও নিজ দেশে তাঁর ইজ্জত-সম্মান হুমকির মুখে পড়েছে । সরকার দেশের সমৃদ্ধি উন্নয়ন অগ্রগতির ক্ষেত্রে ব্যান্ড এ্যাম্বোসেডর হিসাবে ড. ইউনুসকে ব্যবহার করে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারতো। উল্টো তারা পদ্মাসেতু দূর্নীতি আড়াল করতে লাগামীনভাবে ড. ইউনুসের বিরুদ্ধে বিষোদগার ও ষড়যন্ত্র করে যাচ্ছে। মিথ্যা ও কাল্পনিক তথ্য দিয়ে রাষ্ট্রের স¦াধীন প্রতিষ্ঠান এনবিআরকে লেলিয়ে দিয়েছে ড.ইউনুসের বিরুদ্ধে। দলীয় ও রাজনৈতিক সার্থ হাসিলের জন্য এনবিআরকে ব্যবহারের পরিণতি হবে লজ্জাজনক।
তিনি বলেন- সরকার গোয়েবলসীয় কায়দায় তথ্য সন্ত্রাসে নেমেছে। শেয়ার বাজার কেলেংকারী, পদ্মাসেতু দূর্নীতি, হলমার্ক কেলেংকারী, ডেসটিনি, রেলওয়ে, ইউনিপেটু ইউ, বিসমিল্লাহ গ্রুপ ও কুইক রেন্টালের নামে হাজার হাজার কোটি টাকা লুন্ঠনের বিরুদ্ধে সরকারের ভূমিকা হাস্যকর। সরকারের ফ্যাসিবাদি অপকর্মের বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তির ঐক্যবদ্ধ প্রতিরোধ সংগ্রাম ছাড়া মুক্তির বিকল্প পথ নেই। দ্রব্যমূল্যের দফায় দফায় মুল্য বৃদ্ধিতে শ্রমজীবি মেহনতি মানুষ চোখে সরষে ফুল দেখছে। গুম খন অপহরনের কারনে জনমনে আতংক বিরাজ করছে। কর্মসংস্থানের অভাবে যুব সমাজ মাদকসাসক্তের দিকে ধাবিত হচ্ছে। তাই শ্রমিক বান্ধব সরকার প্রতিষ্ঠার প্রতিষ্ঠার মাধ্যমেই জনকল্যানের রাষ্ট্র নির্মান করতে হবে।
তিনি আজ (শনিবার) সকাল ১১টায় স্থানীয় কমিউনিটি সেন্টারে সৈয়দপুর জেলা লেবার পার্টির সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সৈয়দপুর জেলা লেবার পার্টি সভাপতি মোহাম্মদ ওয়াসিমের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন লেবার পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এমদাদুল হক চৌধুরী, বক্তব্য বলেন-জেলা সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল রহমান, সহ-সভাপতি মুরাদ কাদরী, সহ-স¤পাদক মোঃ সাঈদ হোসেন রিজভী, রংপুর জেলা সভাপতি মোঃ আব্দুল খালেক, নীলফামারী জেলা সভাপতি মোঃ সেলিম উদ্দিন, জেলা বিএনপি নেতা এরশাদ হোসেন পাপ্পু, সাবেক কমিশনার, জামায়াত নেতা সরফুদ্দিন খান, লেবার পার্টি পার্বতীপুর থানা সভাপতি জাহাংগীর হোসেন। ডোমার থানার সভাপতি আকরাম হোসেন প্রমুখ । সভা পরিচালনা করেন শ্রমিক নেতা মোঃ আকবর আলী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply