ব্রাহ্মণপাড়ার পুলিশ সদস্য সড়ক দূর্ঘটনায় নিহত

সৈয়দ আহাম্মদ লাভলুঃ —
ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লার মিয়াবাজারে সড়ক দূর্ঘটনায় ব্রাহ্মণপাড়ার পুলিশ সদস্য মো. কামরুজ্জামান নিহত হয়েছেন। বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বার সকাল ৭টা ৪৫ মিনিটে কর্মস্থল ফেনী থেকে কুমিল্লা পুলিশ সুপারের কার্যালয়ে আসার পথে তিনি মারা যান।
নিহত কামমরুজ্জামানের বড় ভাই প্রভাষক গোলাম মোস্তফা জানান, উপজেলার বেজোরা গ্রামের পুলিশ সদস্য মো. কামরুজ্জামান ফেনীর ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাড়িতে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালে পেশাগত কাজ নিয়ে তিনি কুমিল্লা পুলিশ সুপারের কার্যালয়ে আসছিলেন। পথিমধ্যে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় আসলে তাকে বহনকারী পিকআপটি একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহত কামরুজ্জামানের ১৭ দিন বয়সের একটি ছেলে রয়েছে। সে বেজোরা গ্রামের মুক্তিযোদ্ধা আবদুল মালেকের ছেলে। বৃহস্পতিবার বিকেলে নিহতের বাড়িতে গিয়ে হৃদয় বিদারক দৃশ্য দেখা যায়। নিহতের স্ত্রী ফিরোজা বেগম সতের দিনের শিশু সন্তান রিয়াজুল ইসলামকে নিয়ে শোকে পাথর। মা মনোয়ারা বেগম সন্তানের লাশ দেখে বিলাপ করে মূর্ছা যাচ্ছিলেন। এ ঘটনায় এলাকায় শোকের মাতম সৃষ্টি হয়। বিকেল পাঁচটায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply