ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী লীগ দিশেহারা —-লেবার পার্টি চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান

ঢাকা :–
লেবার পার্টি চেয়াম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন-বর্তমান সরকারের একগুয়েমী নীতি, গণতন্ত্র ও ধর্মদ্রোহী অবস্থান, দুর্নীতি-দুঃশাসনের কারণে সরকার বিপদজনক পরিনতির দিকে ধাবিত হচ্ছে। ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী লীগ দিশেহারা হয়ে জনাতঙ্কে ভুগছে। তাই ফ্যসিবাদী কায়দায় প্রহাসনের নির্বাচন দিয়ে ক্ষমতা কুক্ষিগত করার হীন অপচেষ্টায় লিপ্ত। আওয়ামী লীগের অধীনে নির্বাচনের চেষ্টা করে সরকার গণতন্ত্র হুমকির মুখে ঠেলে দিচ্ছে। কিন্তু প্রহাসনের নির্বাচনকে প্রতিহত করতে প্রস্তুত ১৮ দলীয় জোট।
তিনি বলেন, সমগ্র জনমতকে উপেক্ষা করে আওয়ামী লীগের যেকোন মূল্যে ক্ষমতায় টিকে থাকার বেপেরোয়া তৎপরতায় দেশবাসীর মধ্যে গভীর উদ্বেগ ও উৎকন্ঠার জন্ম দিয়েছে। নিজেদের শত অপকর্মের বিষয়ে আত্মসমালোচনা না করে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে দেশের গোটা রাজনৈতিক পরিবেশকে কলুষিত ও বিষাক্ত করে ফেলেছে সরকার।
তিনি আজ (মঙ্গলবার) সকাল ১০টায় মেজর জলিল মিলনায়তনে লেবার পার্টির নির্বাহী কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পার্টির ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, এমদাদুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব এডভোকেট আমিনুল ইসলাম রাজু, নুরুল ইসলাম সিয়াম, সামসুদ্দিন পারভেজ, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদ খান, মহিলা সম্পাদিকা শামিমা চৌধুরী, প্রচার সম্পাদক আব্দুর রহমান খোকন, নগর সাধারণ সম্পাদক আশরাফ আলী হাওলাদার, ছাত্র ফোরামের আহ্বায়ক কামরুল ইসলাম সুরুজ প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply