ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতির মুক্তির দাবিতে ইসলামী ছাত্রশিবির কুমিল্লা মহানগরীর উদ্যেগে বিক্ষোভ মিছিল

কুমিল্লা প্রতিনিধি:–

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: দেলোয়রি হোসেনের মুক্তির দাবিতে ইসলামী ছাত্রশিবির কুমিল্লা মহানগরীর উদ্যেগে ২ টি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
কুমিল্লা মহানগরীর কান্দিরপাড় থেকে মহানগরী সভাপতি মনির আহমেদ এর নেতৃত্বে একটি মিছিল সকাল ১০ টায় শুরু হয়ে টমসন ব্রিজ গিয়ে শেষ হয় । মিছিল শেষে বক্তব্যে মহানগরী সভাপতি মনির আহমেদ অবিলম্বে কেন্দ্রীয় সভাপতি মো: দেলোয়রি হোসেনের মুক্তি দাবি করেন অন্যথায় ছাত্র জনতা কে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুমকি দেন। বিক্ষোভ মিছিলে আরো আংশগ্রহণ করেন,মহানগর শিবিরের সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন, দপ্তর সম্পাদক ডা মোজ্জামেল হক, আই টি সম্পাদক জিয়াউর রহমান, স্কুল সম্পাদক শাহেদুল ইসলাম পাটোয়ারী, ভিক্টোরিয়া কলেজ সভাপতি হাবিবুর রহমান মজুমদার প্রমুখ।

অন্যদিকে মহানগরী সেক্রেটারী শাহ আলমের নেতৃত্বে অপর একটি মিছিল সকাল ১০.০৫ টায় রামঘাটলা থেকে শুরু হয়ে শাকতলা গিয়ে শেষ হয় ।
মিছিল শেষে বক্তব্যে মহানগরী সেক্রেটারী শাহ আলম, অবিলম্বে কেন্দ্রীয় সভাপতি মো: দেলোয়রি হোসেনের মুক্তি দাবি করে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন। বিক্ষোভ মিছিলে আরো আংশগ্রহণ করেন,মহানগর শিবিরের অর্থ সম্পাদক শাহাদাত হোসাইন, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ফরহাদ উদ্দিন, প্রকাশনা সম্পাদক সদর উদ্দিন শাহাদাত।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply