তিতাস ও হোমনায় দুই খুনে গ্রেফতার আতংকে পুরুষ শূন্য তিন গ্রাম

নাজমুল করিম ফারুক :–
তিতাস ও হোমনায় পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় গ্রেফতার আতংক বিরাজ করছে। গ্রেফতার এড়াতে পুরুষ শূন্য রয়েছে তিন গ্রাম।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ৭টায় হোমনা চৌরাস্তা মোড়ে সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ব্যবসায়ী মোখলেছুর রহমান (৫০) কে প্রতিপক্ষের লোকজন মাথায় আঘাত করলে সে মারা যায়। নিহত মোখলেছুর রহমান হোমনা উপজেলার গোয়ারীভাঙ্গা গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে। অপরদিকে দু’গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার বিকাল ৪টায় প্রতিপক্ষের লোকজন তিতাস উপজেলার ভিটিকান্দি গ্রামে মোঃ নয়ন হোসেন (২০), মোঃ খায়রুল ইসলাম (২২) ও আফিল উদ্দিন (১৮) কে কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে মোঃ নয়ন হোসেন মারা যায়। সে উপজেলার পোড়াকান্দি গ্রামের সুরুজ মিয়ার ছেলে। আহত অপর দু’জন ঢাকা মেডিকেল কলেজে ভর্তি আছে। উভয় হত্যাকাণ্ডের ঘটনায় পৃথক অভিযোগ দাখিল করায় তিতাসের পোড়াকান্দি ও ভিটিকান্দি এবং হোমনার পৌর এলাকার পূর্বপাড়ায় গ্রেফতার আতংক বিরাজ করছে। উক্ত তিন গ্রামের পুরুষ লোক গ্রেফতার এড়াতে গা-ঢাকা দিয়েছে। তবে আইন শৃঙ্খলাবাহিনী সার্বক্ষণিক গ্রামগুলোকে অবস্থান করায় রবিবার বিকাল পর্যন্ত হত্যাকাণ্ড পরবর্তী কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply