বুড়িচংয়ে প্রশাসনের হস্তক্ষেপে ৪র্থ শেণির ছাত্রীর বিয়ে বন্ধ

মোঃ জহিরুল হক বাবু, বুড়িচং :–
কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্নমতি গ্রামে ৪র্থ শ্রেণির এক ছাত্রীর বাল্য বিবাহ বন্ধ করেছে বুড়িচং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভিন আক্তার।
জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্নমতি বাগান বাড়ী গ্রামের জজু মিয়ার বাড়ীর প্রভাসী দুলাল মিয়ার মেয়ে স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী রিংকু আক্তারের বিয়ে ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ বাল্য বিবাহের খবরে গতকাল ৮ সেপ্টেম্বর সকালে বুড়িচং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভিন আক্তার, বুড়িচং থানার এস আই কাজী নাজমুল হক সংঙ্গীয় ফোর্সসহ বিয়ে বাড়ীতে উপস্থিত হয়ে এই বাল্য বিবাহ বন্ধের নির্দেশ দেয়। এ সময় রিংকু আক্তারের পরিবারের লোকজন তলবাহার শুরু করলে পুলিশ রিংকুর মা ও নানাকে তাদের সাথে নিয়ে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে চলে আসে। পরে উপজেলা মহিলা বিষয়ক কমকর্তা উপজেলা নির্বাহী অফিসারের সাথে যোগাযোগ করে রিংকুর মা ও নানার কাছ থেকে বাল্য বিবাহ বন্ধ করবে এই মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply