ব্রাহ্মণপাড়ায় গাঁজা উদ্ধার সিএনজি চালিত অটোরিক্সাসহ গ্রেপ্তার ৩

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিভিন্ন মামলায় তিনজনকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরন করেছে। এসময় চার কেজী গাঁজাসহ একটি সিএনজি চালিত অটোরিক্সা উদ্ধার করেছে।
জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির এএসআই অহিদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে মাধবপুর বাস স্টেন্ড এলাকায় একটি সিএনজি চালিত অটোরিক্সা যার নাম্বার-কুমিল্লা থ-১১-৩৮১৯ তল্লাশী চালিয়ে পেছনের সিটে একটি কাল স্কুল বেগের ভিতরে অভিনব পন্থ্যায় দুইটি পেকেটে দুই কেজী করে চার কেজী গাঁজা উদ্ধার করে। এসময় সিএনজি চালিত অটোরিক্সাটিসহ চালক বুড়িচং উপজেলার উত্তর গ্রাম এলাকার মির্জা আবদুর রহমানের ছেলে মির্জা রাজ্জাক(৩৩)কে আটক করে থানায় নিয়ে আসে। এএসআই অহিদুজ্জামান বাদী হয়ে অজ্ঞাত দুইজনসহ আটককৃত মির্জা রাজ্জাককে আসামী করে মাদক আইনে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। অপর দিকে গত বুধবার রাতে থানার এসআই শাহজাহান ও এসআই তপন কুমার সাহা অভিযান চালিয়ে মুরাদনগর থানার একটি মারামারি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মাধবপুর গ্রামের মাজু মিয়ার ছেলে মোঃ ছুটরু মিয়া(৪৫) ও তার ছেলে বাছির মিয়া(২৫)কে তাদের নিজ বাড়ী থেকে আটক করে থানায় নিয়ে আসে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বড়ুয়া জানান আসামীদের গতকাল কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply