কুমিল্লা মেডিকেল কলেজের ৮৫ ছাত্রের রিমান্ড মঞ্জুর প্রতিবাদে জেলা শিবিরের যেীথ সভায় সপ্তাহব্যাপি কর্মসূচি ঘোষনা

কুমিল্লা প্রতিনিধি :–
কুমিল্লা মেডিকেল কলেজের ৮৬ ছাত্রের মুক্তির দাবিতে কুমিল্লামহানগর ও জেলাশিবিরের যেীথ সভায় আনুষ্ঠিত হয় স্থানীয় এক আডিটরিয়ামে।

সভায় কুমিল্লা মহানগরী সভাপতি মনির আহমেদ এর সভাপত্তিতে যৌথ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবিরে কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান সোহেল। তিনি তার বক্তবে বলেন, বর্তমান জালিম সরকার সর্ম্পন্য অন্যায় ভাবে কুমিল্লা মেডিকেল কলেজের ৮৬ জন ছাত্রকে আটক করে । তিনি অবিলম্বে আটকৃত মেডিকেল ছাত্রের মুক্তির দাবি জানিয়ে সপ্তাহব্যাপি কর্মসূচি ঘোষণা করেন, কর্মসূচির মধ্যে ৫তারিখ জেলাব্যাপি বিক্ষোভ মিছিল, ৬তারিখ জেলাব্যাপি দোয়া দিবস, ৭তারিখ থেকে ১০ জেলাব্যাপি গণসংযোগ ও লিপল্টে বিতরন । উল্লেখ্য গত ৩০ অগাস্ট সন্ধ্যায় আধুনিক (আমরা ধূমপান নিবারন করি) নামক একটি সামাজিক সংগঠনের সংবর্ধনা অনুষ্ঠান ও ডিনার পার্টিতে তারা সবাই অংশ নিয়েছিল। কিন্তু অনুষ্ঠান শুরুর ৩০ মিনিটের মধ্যেই পুলিশ অনুষ্ঠান স্থল ঘেরাও করে ফেলে অত:পর অনুষ্ঠানে উপস্থিত কুমিল্লা মেডিকেল কলেজের সিনিয়র শিক্ষার্থীরা পুলিশের সাথে কথা বলতে চাইলে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। পরবর্তীতে পুলিশ অনুষ্ঠানে উপস্থিত ১০৪ জন শিক্ষার্থী ও ডাক্তার (যাদের মধ্যে হিন্দুও রয়েছে) সবাইকে অন্যায় ভাবে গ্রেফতার করে থানায় নিয়ে যায় । এর মধ্য পুলিশ ৮৬ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করে।
জেলা শিবিরে যৌথ সভার উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দক্ষিনের সভাপতি জয়নাল আবেদিন,উত্তরের সভাপতি লুতফুর রহমান খান মাসুম, মহানগর শিবিরের সেক্রেটারি শাহআলম,সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন,অর্থ সম্পাদক শাহাদাত হোসেন,আফিস সম্পাদক ডা মোজ্জামেল হেসেন, প্রচার সম্পাদক আবুল কালাম প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply