কুমিল্লা মহানগরী জামায়াতের বিক্ষোভ মিছিল

কুমিল্লা প্রতিনিধি :–

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নেতৃবৃন্দের নাম ভোটার তালিকা থেকে বাদ দেওয়ার ষড়যন্ত্র এবং কুমিল্লাসহ সারাদেশে গণগ্রেপ্তারের প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াত ছাত্রশিবির।

সকাল সাড়ে ১০টায় নগরীর কান্দিরপাড় থেকে মিছিলটি শুরু হয়ে রাজগঞ্জে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধদিয়ে শেষ হয়।
এসময় বক্তব্য রাখেন মহানগর জামায়াতের রাজনৈতিক সচিব আমিনুল হক।তিনি বলেন, আওয়ামী সরকার জামায়াত-শিবিরের রাজনৈতিক কর্মতৎপরতাকে বন্ধকরার জন্য ষড়যন্ত্রের অংশ হিসেবে রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন বাতিল, ভোটার তালিকা থেকে নেতৃবৃন্দের নাম বাতিল, কুমিল্লাসহ দেশ ব্যাপী নেতাকর্মীদের ওপর নির্যাতন এবং মামলা হামলাসহ বিভিন্ন নির্যাতন করছে। অবিলম্বে আটকতৃত কমিল্লা মেডিকেলের ৮৬ছাত্র মুক্তি এবং সকল ষড়যন্ত্র থেকে সরকারকে বেরহয়ে আসার জন্য আহবান জানান। তানাহলে কমিল্লা থেকে সরকার পতন আন্দেলন শুরু হবে। বিক্ষোভ মিছিলে আংশগ্রহন করেন মহানগর শিবির সভাপতি মো. মনির আহমেদ, কুমিল্লা দক্ষিন জেলা শিবির সভাপতি জয়নাল আবেদিন, উত্তর জেলা সভাপতি লুতফুর রহমান খান মাসুম , মহানগরী জামায়াত নেতা মাহবুবর রহমান, অধ্যাপক জাকির হোসেন, আব্দুল কাইয়ুম মজুমদার, এজি এস শহীদুল ইসলাম, ভিপি মজিবুর রহমান, নগর শিবির সেক্রেটারী শাহ আলম প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply