প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না ১৮ দলীয় জোট—– বরকত উল্লাহ বুলু এম.পি

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচন নিয়ে টালবাহানা শুরু করেছে। সংসদ বহাল রেখে অপর একটি নির্বাচন হতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে না বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু এম.পি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সংবিধান সংশোধন করে এ দেশের মানুষকে বোকা বানিয়ে তাবেদার প্রভুদের এজেন্ডা বাস্তবায়নের জন্যই ধানাই-পানাই করে এ জালিম আওয়ামীলীগ সরকার ক্ষমতা ধরে রাখতে চায়। কিন্তু এদেশের জনগণ তা কখনও বাস্তবায়ন করতে দিবে না। বিএনপি জনগণকে সাথে নিয়েই তা প্রতিহত করবে এবং জনগণের প্রত্যাশা পূরণ করবে’। বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা করছে সরকার। তারেক জিয়াকে ভয় পায় আওয়ামীলীগ। বিএনপি ক্ষমতায় এলে দেশ অর্থনৈতিক ও গণতান্ত্রিক মুক্তি পাবে। দেশের মানুষের উন্নয়ন হবে।

তিনি আরও বলেন, নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোট আগামীতে ক্ষমতায় আসবে। তাই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পায় আওয়ামীলীগ। জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারকে উৎখাত করা হবে।

কুমিল¬া উত্তর জেলা বিএনপি সভাপতি আলহাজ মো. খোরশেদ আলম এর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক সম্পাদক মহিবুল আলম স্বপন, সাবেক এমপি ও বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সদস্য এড. ফেরদৌসি অহিদা, যুবদল কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি কেএমআই খলিল, কুমিল¬া উত্তর জেলা বিএনপি সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, সাংগঠনিক সম্পাদক সাঈদুল আলম ভূইয়া, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেলিম, এবিএম সিরাজুল ইসলাম, তৌফিক মীর চেয়ারম্যান, উপদেষ্ট মন্ডলীর সদস্য গোলাম কিবরিয়া সরকার, প্রচার সম্পাদক আমিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ছাত্র বিষয়ক সম্পাদক ড. খন্দকার মারুফ হোসেন, দেবিদ্বার উপজেলা বিএনপি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিষ্টার রিজভিউল আহসান মুন্সিসহ ৩৫জন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন চান্দিনা উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া ও পৌর মেয়র শাহ্ মো. আলমগীর খান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply