মালয়েশিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

আমিনুল ইসলাম (রতন) মালয়েশিয়াঃ–
বর্ণাঢ্য আয়োজনের মধ্যে সারাদেশে পালিত হয়ে গেল বিএনপির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী।
প্রতি বছর মালয়েশিয়াতে বিশেষ আয়োজনে উৎযাপন করা হয় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী কিন্ত এবার স্থানিয় সরকারের নিয়ম নিতির পরিবর্তন হওয়ায় বর্ণাঢ্য আকারে উৎযাপন করা না হলেও মালয়েশিয়া বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সাধারণ ভাবেই কেক কেটে বিএনপির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেন আপাং এলাকার নানডোস রেস্তরায় ।
নগর কমিটির আহ্বায়ক ওয়ালি উল্লাহ জাহিদের সভাপতিত্তে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদস্য সচিব বিএনপি মালয়েশিয়া মোশারফ হোসেন ও বিশেষ অতিথি ছিলেন বেরিস্টার আব্দুল্লাহ আল মামুন সাবেক সাধারণ সম্পাদক বার কাউন্সিল ।
কেককাটা পূর্ব আলোচনায় সভাপতি তার বক্তবে বলেন, মালয়েশিয়া বিএনপির ভিতর কিছু নেতা কর্মী দলকে দুর্বল করার লক্ষে পুলিশ লেলিয়া দিয়ে ও বিভিন্ন ভাবে সভা পণ্ড করা এবং নেতা কর্মীদের গ্রেফতারের ভয় ভিতি প্রদর্শন করছেন। তারা হুশিয়ার হয়ে যান, বিএনপির হয়ে অন্য দলের দালালদের ক্ষমা নেই, শাস্তি তোমাদেরকে পেতেই হবে, আমরা যারা শহিদ জিয়ার প্রতিষ্ঠিত জাতীয়তাবাদী দলকে ভালবাসি তারাই তোমাদেরকে বিচারের কাঠগড়াই নিয়ে যাবে ।
মালয়েশিয়া বিএনপির সদস্য সচিব মোঃ মোশারফ হোসেন হুশিয়ারি উচ্চারন করে বলেন যাহারা এই ধরনের ঘিন্ন্য কাজে লিপ্ত তোমাদের নামের তালিকা ইতিমধ্যে চেয়ারপারসনের টেবিলে পাঠন হয়েছে, কৃত ঘিন্ন্য কাজের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে ।
বিশেষ অতিথি তার বক্তবে সবাইকে হাতে হাত মিলিয়ে বিএনপিকে আরও শক্তিশালী করতে দল মত নির্বিশেষে দিধা দন্দ ভুলে কাজ করে জেতে বলেন, শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত বিএনপি বাংলাদেশেই নয় সারা বিশ্বের প্রবাসী বাংলাদেশীদেরকেও টিকিয়া রাখতে কাজ করে জেতে হবে, পরিশেষে তিনি স্থানিয় নেতা করমিদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুস্ঠানটির উপস্থাপনায় ছিলেন সদস্য সচিব নাগর কমিটির এস. এম. বশির আলম ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মির্জা ছালাহ উদ্দিন, মোঃ জাফর, আবুল কালাম, নগর কমিটির জুগ্ন আহ্বায়ক ড. এম. এ. হুসাইন, আমিনুল ইসলাম (রতন), মোঃ গিয়াশ, সহ-সভাপতি যুব দল মঞ্জু খা, যুবদলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াছ, সহ সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন সাগর, সহ সাংগঠনিক সম্পাদক হাসিবুল ইসলাম শান্ত, অর্থ বিষয়ক সম্পাদক দেওয়ান আব্দুল হাকিম, নগর কমিটির সদস্য আবু কাইছার ভুঁইয়া এবং সলিমুল্লাহ কাদের ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply