ব্রাহ্মণপাড়ায় কলেজ ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা

সৈয়দ আহাম্মদ লাভলুঃ–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় আফরোজা আক্তার (২৪) নামে এক কলেজ ছাত্রী গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্বহত্যা করেছে। এ ঘটনায় সোমবার নিহতের বাবা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।
পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার মালাপাড়া ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামের মাহাবুবুর রহমান ভুইয়ার মেয়ে আফরোজা আক্তার (২৪) প্রতিদিনের মত গত রোববার রাতে খাবার শেষে তার কক্ষে ঘুমিয়েছিল। সোমবার ২ সেপ্টেম্বর সকালে দরজায় এসে তার পরিবারের সদস্যরা অনেক ডাকাডাকি করেও তার কোন সাড়া শব্দ পাচ্ছিল না। তখন তারা চিন্তিত হয়ে পড়ে। পরে শিলিংয়ের উপর দিয়ে তার কক্ষে ডুকে দেখতে পায় আফরোজা গলায় ওলনা পেচিয়ে ঘরের তীরের সাথে ঝুলে আছে। পরিবারের সদস্যরা আফরোজারকে মৃত অবস্থায় ওড়না খোলে তাকে মাটিতে নামিয়ে আনে। সে দেবিদ্ধার মহিলা কলেজ থেকে এবারে এইচএসসি পরীক্ষায় পাশ করেছে।
খবর পেয়ে থানার উপ-পরিদর্শক সেলিম আল দ্বীন ঘটনাস্থলে পৌছে লাশের প্রাথমিক সোরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরন করার সিদ্ধান্ত নেন।
নিহতের বাবা মাহাবুবুর রহমান বলেন, প্রতিদিনের মতো সে ঘুমাতে যায়। কিন্তু কি কারনে সে আত্বহত্যার পথ বেছে নিল তা আমাদের কারও কাছে বলেনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply