মুরাদনগরে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যা

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর(কুমিল্লা) :–

মা, বাবা ও বোনের অত্যাচার সইতে না পেরে নিজের শরীরে নিজে কেরোশিন ঢেলে আত্মহত্যা করে মাঈন উদ্দীন(২৮) নামে এক চা দোকানদার। সোমবার সকালে মুরাদনগর উপজেলার বিষ্ণুপুর বাজারের পাশে বড় বোনের বাড়ির সামনে এঘটনাটি ঘটে।
এলাকাবাসীও পুলিশ জানায়, সোমবার ভোর ৪টায় মুরাদনগর উপজেলার পূর্ব বাঙ্গরা ইউনিয়নের বিষ্ণুপুর বাজারের পশ্চিম পাশে বিষ্ণুপুর-রামচন্দ্রপুর সড়কের পাশে বড় বোন বাড়ীর সামনে বিষ্ণুপুর গ্রামের হোসেন মিয়ার ছেলে মাঈন উদ্দিন (২৮) নিজ গায়ে কেরোশিন ঢেলে আত্মহত্যা করেছে।
স্ত্রী মাকসুদা আক্তার অভিযোগ করে বলেন, ৩বছর পূর্বে আমাদের বিবাহ হয়। বিয়ের পর আমার শশুর হোসেন মিয়া, শাশুড়ী নাছিমা আক্তার, বড় বোন বেবি আক্তার ও তার স্বামী রমিজউদ্দীন শশুরবাড়ীতে উঠাকে কেন্দ্র করে বিরোধ করে আসছিল। স্ত্রী মাকসুদা আক্তার, আমার স্বামী মাঈন উদ্দীনকে বলে তোর স্ত্রীকে যদি আমার বাড়ীতে ঊঠানো হয় তাহলে পিটিয়ে হত্যা করা হবে তোর বউকে । এভয়ে আমাকে আমার শশুর বাড়ীতে কোন দিনই নেননি, আমার স্বামী। এনিয়ে আমার স্বামীর মাঈন উদ্দিনের সাথে আমার শশুর হোসেন মিয়া, শাশুড়ী নাছিমা, মেয়ে বেবি তার স্বামী রমিজউদ্দীন সাথে সবসময় জগড়াঝাট লেগেই থাকতো। গত রোববার ঝগড়া হয়েছিল। সোমবারও প্রতিদিনের মতো চা দোকান খোলার কথা বলে ফজরের আজানের ১০ মিনিট পূর্বে উঠে বিষ্ণুপুর-রামচন্দ্রপুর মহাসড়কে বিষ্ণুপুর গ্রামের বড় বোন বেবির বাড়ীর সামনে মাঈন উদ্দিনের শরিলে কেরোশিন ঢেলে আত্মহত্যা করে।
মুরাদনগর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মিনহাজুর রহমান এসআই উসমান জানান, ঘটনাস্থল পরির্দশন করে মাঈনউদ্দীনের মৃতদেহ উদ্ধার করে ময়রা তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে কেহ অভিযোগ করতে আসেনি। অভিযোগ দিলে আসামী বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply