চান্দিনা পৌর এলাকায় দুর্ধর্ষ ডাকাতি, ঘর-বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাচ্ছে গৃহকর্তা

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–

চান্দিনা পৌর এলাকার হারং পশ্চিমপাড়া এলাকায় চান্দিনা বাজারের বিশিষ্ট চাল ব্যবসায়ী মো. শাহ্ আলম এর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ২০-২৫ জনের মুখোশধারী ডাকাতদল এসময় নগদ ২৩ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালঙ্কার, ৪টি মোবাইল সহ ২লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। রোববার (০১ সেপ্টেম্বর) গভীর রাত ২টায় ওই ঘটনা ঘটে। সোমবার (০২ সেপ্টেম্বর) সকালে সরেজমিনে ঘটনাস্থল ঘুরে দেখাগেছে, গৃহকর্তা মো. শাহ্ আলম পরিবারের সদস্যদের নিয়ে নিজের ঘর-বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাচ্ছেন।
গৃহকর্তা মো. শাহ্ আলম জানান, রোববার গভীর রাতে (রাত ২টায়) ২০-২৫ জনের মুখোশধারী ডাকাতদল টিনশেড বিল্ডিং এর তৈরী ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। অস্ত্রের মুখে তার হাত-পা বেঁধে ফেলে ডাকাতদল। এসময় তার স্ত্রী বাঁধা দিলে তার স্ত্রীসহ পরিবারের সদস্যদের বেধরক মারধর করে ডাকাতরা। ডাকাতদল তার ঘরের আলমারি, সোকেসসহ আসবাবপত্র ভেঙ্গে ফেলে। এসময় নগদ ২৩ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালঙ্কার, ৪টি মোবাইল সহ ২লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।
তিনি আরও জানান, ডাকাতদের হাতে পিস্তল, বড় রামদা, ছুরিসহ বিভিন্ন অস্ত্র ছিল। ডাকাতদের সম্পর্কে কাউকে কিছু বললে হত্যার হুমকিও দেয়। তিনি অভিযোগ করেন, গত ২ মাস আগেও তার বাড়িতে ডাকাতি হয়। ওই সময় সর্বস্ব লুটে নেয় ডাকাতদল। ওই বিষয়ে চান্দিনা থানা পুলিশকে অবহিত করেও কোন লাভ হয় নি।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার-ইন-চার্জ (তদন্ত) সৈয়দ ফজলে রাব্বী জানান, ডাকাতির কথা শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply