কুমিল্লার চান্দিনায় ট্রাক চাপায় ১ মহিলা নিহত, আহত ২

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা :–
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার বেলাশ্বর নামক স্থানে আর.এন.আর সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগতি সম্পন্ন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জোহরা বেগম (৩৪) নামে এক নারী নিহত হয়েছে। নিহত জোহরা বেগম কুমিল্লার মুরাদনগর উপজেলার লাজৈর গ্রামের বাসিন্দা।
রোববার (১ সেপ্টেম্বর) সকাল ৯টায় ওই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে শিশুসহ আরও ২ জন। আহতরা হলো-জোহরা বেগমের ছোট বোন রাসেদা বেগম (৩০) ও তার মেয়ে জেসমিন (১০)। তাদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজে রেফার করা হয়।
প্রত্যক্ষদর্শী সি.এন.জি অটোরিকশা চালক আবু সুফিয়ান জানান, সকালে ওই এলাকায় জোহরাসহ তিনজন রাস্তা পার হচ্ছিলেন। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী মাল বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় গুরুতর আহত হন রাসেদা বেগম ও তার মেয়ে জেসমিন। স্থানীয় লোকজন ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে।
হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুন জানান, নিহতের মরদেহ এবং ট্রাক ও চালককে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply