কুমিল্লা মেডিকেল কলেজে সাধারন ছাত্র ও শিক্ষক গ্রেফতারে প্রতিবাদে ভিক্টোরিয়া কলেজ শিবিরে মিছিল

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা মেডিকেলে কলেজের ৭৩ সাধারন ছাত্র ও শিক্ষককে গ্রেফতারে প্রতিবাদে জেলা কর্মসূচির অংশ হিসাবে বিক্ষোভ মিছিল করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রশিবির । মিছিলটি কলেজের কলা ভবনের সামনে থেকে শুরু হয়ে কলেজের বিভিন্ন অনুষদ প্রদক্ষিন করে ক্যাম্পাসের বাদাম তলায় গিয়ে সমাবেশের মাধমে শেষ হয়।
সমাবেশে বক্তব্য রাখেন কেন্দীয় কার্যকরি পরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী সভাপতি ছাত্রনেতা মনির আহমেদ। তিনি তার বক্তব্য বলেন, বর্তমান বাকশালী সরকার সম্পূন্ন আন্যায় ভাবে কুমিল্লা মেডিকেল কলেজের ৭৩ সাধারন ছাত্র ও শিক্ষককে গ্রেফতার করে, যা সারাদেশের মেধাবি ছাত্রদের হৃদয়ে আঘাত করেছে।যা পৃথিবীর ইতিহাসে একটি নেক্যার জনক ঘটনা হিসাবে চি‎ন্নিত হয়ে থাকবে। ৭৩ জন ডাক্তারকে আন্যায় ভাবে জেলহাযতে প্রেরন করে জতিকে চিকিৎসা বঞ্চিত করার চক্রান্ত করছে সরকার । আমরা এর তিব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই । তিনি সরকারে প্রতি হুশায়িরি উচ্চারন করে বলেন, অবিলম্বে মেডিকেল ছাত্রদের মুক্তি না দিলে হরতাল সহ কঠোর কর্মসূচির মাধ্যমে কুমিল্লা থেকে সরকার পতন আন্দেলন শুর হবে। বিক্ষোভ মিছিলে ও সমাবেশে কলেজ সভাপতি হাবিবুর রহমান মজুমদারের সভাপত্তিতে বক্তব্য রাখেন মহানগরী সেক্রেটারী মোঃ শাহআলম। বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন, মহানগর শিবিরের সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন ,দপ্তর সম্পাদক মোজাম্মেল হক ,অর্থ সম্পাদক শাহাদাত হোসাইন, এইচ আর ডি সম্পাদক ফরহাদ উদ্দিন , প্রচার সম্পাদক আবুল কালাম , স্কুল সম্পাদক সাহেদুল ইসলাম পাটোয়ারী ,সাহিত্য সম্পাদক সদর উদ্দিন শাহাদাত ,ভিক্টোরীয়া কলেজ সেক্রেটারি ইব্রাহীম খলিল সোহেল,ছাত্রনেতা সাইফুল ইসলাম,নাজমুল কবির রাজিব,জাহাঙ্গীর আলম রাসেল ,মাসুম বিল্লাহ সহ আরো অনেকে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply