কুমিল্লার দাউদকান্দিতে মাইক্রোবাসসহ ২ ছিনতাইকারী আটক

শামীমা সুলতানা,দাউদকান্দি :–

আজ শুক্রবার ভোরে দাউদকান্দি উপজেলার গৌরীপুর রাবেয়া সিএনজি ফিলিং স্টেশন থেকে মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-১৩-১৮৭৯) সহ ২ ছিনতাইকারী আটক করে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় ঢাকা গণভবন এলাকা থেকে খিলক্ষেত যাওয়ার পথে আগারগাঁও ট্রাফিক সিগনাল মোড় পৌঁছলে ৪ ছিনতাইকারী ড্রাইভারকে এয়ারপোর্ট যাওয়ার জন্য মাইক্রোবাসটি ভাড়া করে। এয়ারপোর্টে পৌঁছার পূর্বে ছিনতাইকারীরা মাইক্রোবাসের ড্রাইভার জহিরকে জিম্মি করে গাড়িটি ঘুরিয়ে যাত্রাবাড়ি হয়ে হয়ে ভূলতা নিয়ে যায়। এবং জহিরকে হাত-পা, চোখ-মুখ বেঁধে এক অজ্ঞাত স্থানে ফেলে দেয়। তাদের সঙ্গীয় ছিনতাইকারী মোঃ ছগির গাড়িটি চালিয়ে ভূলতা (নরসিংদী) হয়ে কুমিল্লার দিকে রওয়ানা হয়। গাড়িটি কাঁচপুর পৌঁছলে কুমিল্লা মুরাদনগর উপজেলার কোরাখোলা গ্রামের মানিক মিয়ার পুত্র সাঈদ মিয়া মুরাদনগর যাওয়ার জন্য গাড়িটিকে ইশারা করে ও ১০০ টাকা ভাড়ায় মাইক্রোবাসটিতে ওঠে। এদিকে গাড়ির প্রকৃত মালিক দীর্ঘ সময় ধরে গাড়িটি ফিরে না আসায় ইন্টারনেটে গাড়িটির অবস্থান দেখতে থাকেন। একসময় গাড়িটি গজারিয়া (মুন্সিগঞ্জ) হয়ে দাউদকান্দি (কুমিল্লা) এলাকায় ঢুকছে নিশ্চিত হয় সে এবং দাউদকান্দি হাইওয়ে থানাকে গাড়িটির অবস্থান বর্ণনা করে। পরে দাউদকান্দি হাইওয়ে থানার এ.এস.আই শাহজাহান তার সঙ্গীয় ফোর্স নিয়ে গৌরীপুর রাবেয়া সি.এন.জি ফিলিং স্টেশনে গাড়ির ভেতরে ১ যাত্রীসহ ৪ ছিনতাইকারীকে দেখতে পায়। তাদেরকে গাড়ি থেকে বের করার সাথে সাথে ৩ ছিনতাইকারী দৌঁড়ে পালিয়ে যায়। আর ছগির ও সাঈদ কে গাড়িসহ আটক করে হাইওয়ে থানায় নিয়ে আসে। ছিনতাইকারী ড্রাইভার ছগির সাইদকে মাইক্রোবাসের যাত্রী বলে শিকার করে। এ ব্যাপারে ঢাকার আগারগাঁও থানায় একটি মামলা হয়েছে বলে জানা গেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply