চান্দিনায় রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে বিভিন্ন বিদ্যালয়ে বৃক্ষ রোপন কর্মসূচি

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা :–
প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও রোটার‌্যাক্ট ক্লাব অব ঢাকা ইউনির্ভার্সিটি এবং এশিয়ান ইয়ুথ সেন্টার এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

চান্দিনা থানার বিভিন্ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের আঙ্গিনায় বৃক্ষরোপণ করা হয়। বিদ্যালয়গুলো হল চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়, ডা. ফিরোজা বালিকা উচ্চ বিদ্যালয়, হারং উচ্চ বিদ্যালয় এবং এতবারপুর আজম উচ্চ বিদ্যালয়। শুক্রবার বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন চান্দিনা উপজেলা শিক্ষা অফিসার (মাধ্যমিক) কানিজ আফরোজ। এসময় সব ক্যাম্পাস জুড়ে মোট ৫০০ শতাধিক বিভিন্ন প্রজতির ফলজ, ঔষধি ও বনজ চারা রোপন করা হয়। রোটার‌্যাক্ট ক্লাব অব ঢাকা ইউনির্ভার্সিটির সদ্য বিদায়ী সভাপতি এবং বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠানটির চেয়ারম্যান রোটার‌্যাক্টর আদনান ফয়সল এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মোস্তফা হারুন মাহমুদ, ডা. ফিরোজা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষিকা নুরজাহান বেগম, হারং উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক আবুল খায়ের ও সহকারী প্রধানশিক্ষক আয়েশা আক্তার এবং এতবারপুর আযম উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক হুমায়ুন কবীর ভুঁইয়াসহ আরো অনেকে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply