সাইয়্যেদ কুতুব শহীদের ৪৭তম শাহাদাত দিবসে কুমিল্লা মহানগরী শিবিরের আলোচনা সভা

কুমিল্লা প্রতিনিধি :–
মিশরের ইখ্ওয়ানুল মুসলিমিনের নেতা সাইয়্যেদ কুতুব শহীদ এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আনুষ্ঠানের আয়োজন করে কুমিল্লা মহানগরী ছাত্রশিবির ।
নগরীর একটি মিলনায়তনে কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও মহানগর সভাপতি মনির আহমেদ এর সভাপত্বিতে প্রধান আতিথি হিসাবে বক্ত্যব রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও মহানগরী জামায়াতের আমীর কাজী দ্বীন মেহাম্মদ, তিনি বলেন সাইয়্যেদ কতুব শুধুমাত্র মিশরের আন্দেলন নয়, বিশ্ব ইসলামী আন্দোলনের কর্মীদের আনুপ্রেরনার এক নাম । ১৯৬৬ সালের ২৫ আগষ্ট ইসলামী সমজ বিপ্লবের ধারা এই বইটি প্রকাশের অপরাধে সম্পুন্ন অন্যায় ভাবে তাকে মৃত্যু দন্ড দেয় মিশরের তৎকালিন রাষ্ট প্রধান জামাল আব্দুল নাসেরের গঠিত ট্রাইবুনাল । আমরা আল্লার কাছে তার শাহাদত ও সর্বোচ্ছ মর্যাদা কামনা করছি । সভাপতির বক্তব্যে মনির আহমেদ বলেন পশ্চাত্যবাদি,ইয়াহুদিবাদিরা বিশ্ব ইসলামী আন্দোলন কে ধ্বংশের অংশ হিসাবে আজ পুনরায় মিশরের গনহত্যা পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে জামায়াত ইসলামী নেতৃবৃন্দদের গ্রেপ্তার করে প্রহসনের মাধ্যমে ফাসির রায় কার্যকর করতে চায়। তিনি বলেন ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের শরীরে এক ফোটা রক্ত থাকতে নেতৃবৃন্দদের ব্যাপারে অন্যায় কোন রায় বাস্তবায়ন হতে দেয়া হবেনা ।
মহনগরী শিবিরের সেক্রেটারী মো: শাহআলম এর পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ,মহানগরী সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন ,শিবিরের দপ্তর সম্পাদক ডাঃ মোজাম্মেল হক , এইচ আর ডি সম্পাদক ফরহাদ উদ্দিন , প্রচার সম্পাদক আবুল কালাম , স্কুল কার্যক্রম সম্পাদক, শাহেদুল ইসলাম পাটওয়ারী ,পাঠাগার সম্পাদক জিয়া উদ্দিন, প্রকাশনা সম্পাদক সদর উদ্দিন শাহাদাত,ছাত্রনেতা শাহাদাত হোসেন ,গোলাম মোস্তফা সহ আরো অনেকে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply