নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন সুস্থ থাকে — মতিন খসরু এমপি

মোঃ জহিরুল হক বাবু, বুড়িচং :–

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাড. আবদুল মতিন খসরু এমপি বলেন পড়ালেকার পাশাপাশি খেলাধুলা অতি জরুরী। নিয়মিত খেলাধূলা করলে শরীর ও মন ভাল থাকে। যারা নিয়মিত খেলাধুলা করে তারা কখনো মাদকাসক্ত হতে পারে না।
শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলায় ৪২ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্ম কালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলি বলেন। বুড়িচং উপজেলার সদরের আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় ও উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের মধ্যে ফাইনার খেলা অনুষ্ঠিত হয়। এতে শংকুচাইল উচ্চ বিদ্যালয়কে ৩-১ গোলে পরাজিত করে বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় উপজেলা বুড়িচং উপজেলা চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে পর্যায়ে বিজীয় হয়। বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ খোরশেদ আলম খান, বুড়িচং উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. রেজাউল করিম খোকন, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী মো: কামাল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড় সমিতির সেক্রেটারী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইকবাল হাছান। এ সময় উপস্থিত ছিলেন বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম পিপিএম, বুড়িচং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জেডএম মিজানুর রহমান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালমা আক্তার, সুপার যথাক্রমে সফিকুর রহমান ভূইয়া, মোসলেহ উদ্দিন, প্রধান শিক্ষক যথাক্রমে মো: তাজুল ইসলাম, সিরাজুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সেক্রেটারী মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা ইমতিয়াজ আহম্মেদ ইমন প্রমূখ। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন শরীরির শিক্ষা শিক্ষক মোঃ মুজিবুর রহমান, ইকবাল হোসেন, আবদুল হক, ধারা ভাষ্যাকারে ছিলেন সামশুল হক সানি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply